• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

রূপগঞ্জে চালককে শ্বাসরোধে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ৩


প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২৪, ১১:২২ PM / ৭৪
রূপগঞ্জে চালককে শ্বাসরোধে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ৩

লিখন রাজঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপসহরের ১৯- নম্বার সেক্টরে অটো চালককে শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে অটো রিস্কা ছিনতাই করে নিয়ে গেছে ঘাতক কিশোর গ্যাং সদস্যরা।

 

শনিবার (৬ -ই)এপ্রিল পূর্বাচল উপশহরের ১৯ নং সেক্টরে ব্রিজের পাশের একটি ড্রেন থেকে দক্ষিনখান আশকোনা এলাকার মৃত আসরাফ আলীর ছেলে অটোচালক সাকিব হোসেন (১৩) কে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কিশোর গ্যাং ঘাতক সাকিব সহ ৩ জনকে গ্রেফতার করেছে প্রশাসন।

নিহতের বোনজামাতা রুবেল হোসেন জানায়, নিহত সাকিব হোসেন খিলখেত থেকে পূর্বাচল এরিয়াতে অটো রিস্কা চালাতেন। প্রতিদিনের ন্যায় গত কতকাল শুক্রবার ( ৫-ই) এপ্রিল সকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় পড়ে ওই রাতে আর বাসায় ফিরেনি। পড়ে শুক্রবার রাতে নিহতের পরিবার আশেপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরে তার কোন খোঁজ না পেয়ে পড়ের দিন সকালে রূপগঞ্জ থানায় যাওয়ার পথে কাঞ্চন ব্রিজের নিচে তাদের ছিনতাই হওয়া অটো রিক্সাটি দেখতে পায় পরে স্থানীয়দের সহযোগিতায় অটোতে থাকা তিনজনকে আটকানো হয় পরে তাদেরকে দক্ষিনখানে নিয়ে যায় নিহতের পরিবার সেখানে নেওয়া হলে ঘটনার সত্যতা স্বীকার করেন ঘাতক কিশোর গ্যাং সদস্যরা। পরে ৯৯৯ কল দিয়ে প্রশাসনের হাতে তাদেরকে হস্তান্তর করা হয়। পরিবার সূত্রে জানা যায় ঘাতক কিশোর গ্যাং সদস্যরা নিহত সাকিব হোসেনের পূর্ব পরিচিত ছিল।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, দুর্বৃত্তরা সাকিব হোসেন কে শ্বাসরোধ করে হত্যা করে তার অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় সাকিব হোসেন সহ ৩ জনকে প্রশাসন গ্রেফতার করেছে এছাড়াও এর সাথে যারা জড়িত তাদের গ্রেপ্তার করে আইনানুক ব্যবস্থা নেয়া হবে। নিহতের লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।