• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

রাত পোহালেই জাপা’র মহাসমাবেশ


প্রকাশের সময় : মার্চ ২৩, ২০১৮, ১০:২৬ PM / ৭৪
রাত পোহালেই জাপা’র মহাসমাবেশ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : আগামীকাল শনিবার (২৩ মার্চ) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে হুসেইন মুহাম্মদ এরশাদ নেতৃত্বাধীন জাতীয় পার্টি (জাপা)। সমাবেশ সফল করার লক্ষে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

সকাল ১০টায় শুরু হবে এ মহাসমাবেশ। সমাবেশে সভাপতিত্ব করবেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সমাবেশে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, সাবেক মন্ত্রী ও পার্টির অপর কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এর চেয়ারম্যান আল্লামা এম.এ. মান্নান, ইসলামী মহাজোটের চেয়ারম্যান আলহাজ্ব আবু নাসের ওয়াহেদ ফারুক, এএনএ চেয়ারম্যান সেকেন্দার আলী মনি।

এছাড়া প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

শুক্রবার বিকেলে মহাসমাবেশের প্রস্তুতি দেখতে নেতাকর্মীদের সাথে নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে যান স্বয়ং জাপা চেয়ারম্যান এরশাদ।
মহাসমাবেশকে কেন্দ্র করে রাজধানীর গুরুত্বপূর্ণ উড়াল সড়কগুলোতে এরশাদের ছবি সম্বলিত পোস্টার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। এছাড়া কয়েকদিন যাবত রাজদানীর বিভিন্ন এলাকায় মাইকিং ও লিফলেট বিতরন করা হয়। ফেসবুক, টুইটার সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক প্রচার প্রচারণা।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, ‘প্রতিটি থানায় ও ওয়ার্ডে মিটিং-মিছিল করার নির্দেশ দিয়েছি। সামাজিক প্রতিষ্ঠানগুলোকে সম্পৃক্ত করার কাজও চলছে।’


তিনি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে কী কী করা দরকার সেই বিষয়ে এরশাদ সাহেব বক্তব্য দেবেন। তবে বিগত দিনে আমরা কী উন্নয়ন করেছি তার প্রচার সঠিকভাবে করা হবে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৩০পিএম/২৩/৩/২০১৮ইং)