• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

রাজনৈতিক ষড়যন্ত্রে খুন ওম পুরী!


প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০১৭, ১০:২৭ AM / ৫০
রাজনৈতিক ষড়যন্ত্রে খুন ওম পুরী!

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : পাকিস্তানি কিছু সংবাদমাধ্যম দাবি করছে, রাজনৈতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে বলিউড অভিনেতা ওম পুরীকে হত্যা করা হয়েছে। এমন অভিযোগ অস্বীকার করেছে ভারতের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। একে ‘জঘন্য অভিযোগ’ উল্লেখ করে বিবৃতি দিয়েছেন দলটির মুখপাত্র সাইনা এনসি।

৬ জানুয়ারি মুম্বাইয়ের আন্ধেরির নিজ বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায় বর্ষীয়ান এ অভিনেতাকে। এর পরপরই পাকিস্তানি সংবাদমাধ্যম ‘হত্যা’ দাবিতে খবর প্রকাশ করে।

বিজেপি’র পক্ষ থেকে বলা হয়, ওম পুরী ভারতের সম্পদ। তার মৃত্যু নিয়ে অন্য কারো নাক গলানো উচিত নয়। যদি কেউ তা করেও তাকে, তাদের উচিত উপযুক্ত তথ্য-প্রমাণের ভিত্তিতে কথা বলা।

পাকিস্তানি কিছু মিডিয়ার মতে, বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে ওম পুরীকে খুন করা হয়েছে।

তবে ভারতেও অনেকে দাবি করছেন, ওম পুরী হার্ট অ্যাটাকে মারা যাননি। কিছু সূত্র বলছে, তাকে নগ্ন অবস্থায় পাওয়া গেছে ও মাথার পেছনে আঘাতের চিহ্ন ছিল। কিন্তু তদন্তকারী সূত্র এ ধরনের কোনো আলামতের উল্লেখ করেনি।

এদিকে পাকিস্তানি কিছু সংবাদমাধ্যম বলছে, এ রাজনৈতিক হত্যাকাণ্ডের পরের শিকার হতে পারেন সালমান খান ও পাকিস্তানি তারকা ফাওয়াদ খান।

ওইসব মিডিয়ার মতে, নরেন্দ্র মোদি বিরোধী অবস্থানের জন্য খুন হয়েছেন ওম পুরী। এ দাবির পক্ষে তুলে ধরা হচ্ছে— বলিউডে পাকিস্তানি তারকা নিষেধাজ্ঞায় ওম পুরীর আপত্তি। এছাড়া সেপ্টেম্বরে জম্মু ও কাশ্মিরের উরি হামলায় নিহত ভারতীয় সেনাদের নিয়ে মন্তব্য করে বিতর্কিত হন এ অভিনেতা। পরে অবশ্য তিনি মন্তব্যের জন্য সৈনিকদের পরিবারের কাছে ক্ষমা চান।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:২২এএম/১৩/১/২০১৭ইং)