• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

যেটা রটছে সেটা ঠিক নয় : ইধিকা


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২৩, ১২:৪৪ AM / ১৯১
যেটা রটছে সেটা ঠিক নয় : ইধিকা

বিনোদন ডেস্ক : বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।

ইধিকা শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ নামের একটি সিনেমায় অভিনয় করে আলোচনায় এসেছেন। তবে কলকাতায় এখন পর্যন্ত কোনো সিনেমা মুক্তি পায়নি। ‘প্রিয়তমা’ সিনেমার সফলতার পর থেকে ইধিকার কাছে একের পর এক বাংলাদেশের চিত্রনাট্য নিয়ে কাজের প্রস্তাব গেছে।

এর মাঝেই দুই বাংলায় আলোচনায় এসেছে এবার নাকি অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ইধিকাকে। সিনেমায় সাইনও করে ফেলেছেন অভিনেত্রী-এমনটাও সংবাদ সূত্রে জানা গেছে।

আরও জানা যায়, এ সিনেমায় নাকি অভিনয় করার কথা ছিল বাংলাদেশের সুপার স্টার শাকিব খানের। কিন্তু তিনি ‘না’ করায় শোনা যাচ্ছে ইধিকার সঙ্গে জুটি বাঁধবেন রাজ। এবার এ প্রসঙ্গে মুখ খুলেছেন ইধিকা পাল।

এ প্রসঙ্গে ইধিকা ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি এখনই নিশ্চিত করে কিছুই বলতে পারব না। অনেক জায়গায় অনেক কিছু লেখা হচ্ছে। কেউ কেউ নিশ্চিতভাবে লিখে দিয়েছেন আমি নাকি রাজের সঙ্গে কাজ করছি। কিন্তু এখনো আমার পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। আমার কাছে চিত্রনাট্য এসেছে। কিন্তু যতক্ষণ না সবটা পড়ছি, ততক্ষণ কোনো সিদ্ধান্তই জানাতে পারব না। তাই যেটা রটছে সেটা ঠিক নয়।

এদিকে রাজের সঙ্গে ইধিকার সিনেমায় অভিনয় নিয়ে সংবাদ প্রকাশিত হলে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা দেখা যায়। অনেকেই এই দুই তারকাকে একসঙ্গে জুটি হিসেবে দেখতে চাচ্ছেন।