• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

মেসিকে নিয়ে মন্তব্য করায় ক্লাব ডিরেক্টর ছাঁটাই


প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০১৭, ১০:৩৭ AM / ৩৪
মেসিকে নিয়ে মন্তব্য করায় ক্লাব ডিরেক্টর ছাঁটাই

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : লিওনেল মেসি বার্সেলোনার প্রাণভোমরা। তাকে ঘিরেই সাফল্যেল স্বপ্ন বুনে কাতালান ক্লাবটি। সেই মেসিকে নিয়েই আপত্তিকর মন্তব্য করেছিলেন বার্সার ডিরেক্টর প্যারে গ্রাটেকোস। আর তাতেই বিপাকে পড়েন তিনি। আপত্তিকর মন্তব্যের কারণে তাকে ছাঁটাই করে ন্যু-ক্যাম্পের দলটি।

ন্যু-ক্যাম্পে অনুশীলন এবং শিক্ষামূলক ক্যাম্পের ডিরেক্টর ও লা মাসিয়া একাডেমির গুরুত্বপূর্ণ কর্তাব্যক্তি গ্রাটেকোস। শুক্রবার তিনি বলেছিলেন, সতীর্থদের সহায়তা ছাড়া এতো বড় মাপের খেলোয়াড় হতে পারতেন না মেসি। আর তাতেই চাকরি হারান গ্রাটেকোস।

বার্সেলোনা কোপা ডেল রের শেষ আটে ওঠার পর গ্রাটেকোস বলেছিলেন, ‘বার্সেলোনা শুধু মেসির কারণেই এখানে নয়। সে অনেক গুরুত্বপূর্ণ। কিন্তু অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে দলই জয় পেয়েছে। নেইমার, লুইস সুয়ারেজ, আন্দ্রে ইনিয়েস্তা, জেরার্ড পিকে ও অন্যান্য খেলোয়াড়ের সহায়তা ছাড়া সে এতো ভালো খেলোয়াড় হতে পারতো না।’

এমন মন্তব্যের পরপরই বার্সেলোনা গ্রাটেকোসের বিপক্ষে ‘অ্যাকশন’ নেয়। শুক্রবার এক বিবৃতিতে কাতালান ক্লাবটি জানিয়েছে, তার মন্তব্যের সঙ্গে ক্লাব একমত নয়। বার্সেলোনা থেকে ছাঁটাই হলেও অবশ্য লা মাসিয়ার দায়িত্ব পালন করতে পারবেন গ্রাটেকোস।

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে এখনো রাজি হননি মেসি। ২০১৮ সালে বার্সার সঙ্গে তার চুক্তি শেষ হওয়ার কথা। বেশ কিছু দিন ধরেই মেসির সঙ্গে নতুন চুক্তিতে আবদ্ধ হতে জোর চেষ্টা চালাচ্ছে ন্যু-ক্যাম্পের দলটি।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৩৬এএম/১৪/১/২০১৭ইং)