• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

‘মডেল প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জ’ এর আত্মপ্রকাশ


প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০১৯, ৬:৫৬ PM / ৫১
‘মডেল প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জ’ এর আত্মপ্রকাশ

মোঃ আমিনুল হক, চাঁপাইনবাবগঞ্জ : স্বাধীনতার পক্ষে” শ্লোগানকে ধারণ করে চাঁপাইনবাবগঞ্জে “মডেল প্রেসক্লাব” নামে একটি নতুন প্রেসক্লাব আত্মপ্রকাশ।

১ জানুয়ারী(মঙ্গলবার) বাদ মাগরিব বিশ্বরোড মোড়স্থ শাহনেয়ামতুলাহ কলেজ মার্কেটের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক রবিউল আলম টুটুলের সভাপতিত্বে এক সভায় দৈনিক দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি আখতারুজ্জামানকে সভাপতি ও দৈনিক নবচেতনা পত্রিকার সদর উপজেলা প্রতিনিধি জারিফ হোসেনকে সাধারন সম্পাদক করে ৯ সদস্যের কার্যকরী কমিটির অনুমোদন দেয়া হয়।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন-
সহ-সভাপতি দৈনিক চাঁপাই দৃষ্টির স্টাফ রিপোর্টার জমসেদ আলী, সাংগঠনিক সম্পাদক দৈনিক গণধ্বনি প্রতিদিনের স্টাফ রিপোর্টার রবিউল আলম টুটুল (টুটুল রবিউল), যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক প্রভাতী খবরের জেলা প্রতিনিধি আল আমিন, অর্থ ও দপ্তর সম্পাদক দৈনিক উপচারের আলেক উদ্দিন দেওয়ান, তথ্য, যোগাযোগ ও সমাজ কল্যাণ সম্পাদক সাপ্তাহিক সামালের বিশেষ প্রতিনিধি নুরে আলম সিদ্দিকী মাসুম ও কার্যনির্বাহী সদস্য (১) সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি এ্যাড. সৈয়দ শাহ জামাল (২) দৈনিক মাতৃভুমির খবরের, প্রতিনিধি শহিদ হোসেন রানা।

মডেল প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জের সাধারণ সদস্যরা হলেন, দৈনিক খবরপত্রের আঞ্চলিক প্রতিনিধি আমিনুল হক, দৈনিক বর্তমান দিনের সদর উপজেলা প্রতিনিধি শাহীন আকতার, দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি বদিউজ্জামান রাজাবাবু, দৈনিক বিপ্লবী বাংলাদেশের জেলা প্রতিনিধি ইমরান আলী, দৈনিক বিজনেস ফাইলের জেলা প্রতিনিধি সানোয়ার হোসেন ও সাপ্তাহিক অপরাধ তালাশের সদর উপজেলা প্রতিনিধি নাসিরুল ইসলাম।

সভার সভাপতি রবিউল আলম টুটুল বলেন, বস্তুরনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ প্রকাশের প্রত্যয় নিয়ে মডেল প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জের আতœপ্রকাশ। তিনি মডেল প্রেসক্লাবের সাফল্য কামনায় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:০০পিএম/২/১/২০১৯ইং)