• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

ভারতের মিউজিক ভিডিওতে মাহিম


প্রকাশের সময় : জুলাই ১২, ২০১৭, ৫:৫৮ PM / ৩৯
ভারতের মিউজিক ভিডিওতে মাহিম

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : মাস কয়েক আগে মাহিম করিম ঘোষণা দিয়েছিলেন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এর আগেই তাকে পাওয়া যাবে হিন্দি মিউজিক ভিডিওতে, সঙ্গে আছেন কলকাতার মডেল পায়েল।
‘ইতনা দূর’ শিরোনামের গানটি লিখেছেন অনুরদ্ধ ঘোষ, সংগীতায়োজন করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত রুম্মান চৌধুরী। কণ্ঠ দিয়েছেন আব্রাম সিয়াম। মিউজিক ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী। আগস্টে ‘ইতনা দূর’ টি-সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।
এ প্রসঙ্গে মাহিম জানান, মে মাসে ভারতের গোয়া ও মুম্বাইয়ের বিভিন্ন মনোরম লোকেশনে ভিডিওটির দৃশ্যায়ন হয়। কোরিওগ্রাফি করেছেন রাহুল সিং।
তিনি বলেন, ‘ইন্ডিয়ার শীর্ষস্থানীয় মিউজিক কোম্পানি টি-সিরিজের সঙ্গে আমার একটি চুক্তি হয়েছে। সে সুবাদে এ মিউজিক ভিডিওতে কাজ করেছি। ভিডিওর কনসেপ্টটি চমৎকার। সেই সঙ্গে পুরো ইউনিট অনেক শ্রম দিয়ে কাজটি শেষ করেছে।’
এদিকে, কলকাতার ২০১৪ সালের মিস ফেমিনা ফাইনালিস্ট ও সিরিয়ালের পরিচিত মুখ সৌরিতী ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন মাহিম। নাম চূড়ান্ত না হলেও বাংলাদেশ ও ভারতের দুজন পরিচালক যৌথভাবে ছবিটি পরিচালনা করবেন।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৫:৫৮পিএম/১২/৭/২০১৭ইং)