• ঢাকা
  • রবিবার, ১২ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

বোনকে নিয়ে ক্যাটরিনার ভাবনা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০১৭, ৫:৪৬ PM / ৪৪
বোনকে নিয়ে ক্যাটরিনার ভাবনা

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউড মাতানো নায়িকা ক্যাটরিনা কাইফকে চিনলেও তার বোন ইসাবেল সম্পর্কে জানেন না অনেকেই। সম্প্রতি কানাডার একটি কমেডি ছবির মাধ্যমে চলচ্চিত্র ভুবনে পা রেখেছেন ইসাবেল। বোনের এমন পদক্ষেপে ক্যাটরিনা দারুণ খুশি। ইসাবেলকে জানিয়েছেন, যদি সে বলিউডে কাজ করতে চায় তবে সব ধরনের সহযোগিতা করবেন তিনি।

শুধু কথাই নয়, নিজের প্রোডাকশনেও বোনকে কাজ করাতে চান ক্যাটরিনা। সম্প্রতি শোনা যাচ্ছে বন্ধু সালমান খানকে বোনের সঙ্গে কাজ করার প্রস্তাব দিয়েছেন। অবশ্য ইসাবেল ড. কাবি নামক যে সিনেমায় অভিনয় করেছেন সেই প্রোডাকশনের সহ-প্রযোজক হিসেবে কাজ করেছেন সালমান খান। শুধু তাই নয়, ইসাবেল’এর কাজ দেখে বলেছেন ক্যাটরিনার চাইতেও বেশি প্রতিভাধর ইসাবেল।

মুম্বাই মিররের প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডের যে কারও তুলনায় চলচ্চিত্র সম্পর্কে সালমান আর ক্যাটরিনা বেশি আলোচনা করে থাকেন। শোনা যাচ্ছে, ক্যাটরিনাও খুব শীঘ্রই ছবি নির্মাণে হাত দেবেন। সেক্ষেত্রে বোনকেই যে ছবির প্রধান চরিত্রে স্থান দেবেন তা একপ্রকার স্পষ্ট। বোনকে তৈরি করতে সব ধরনের সহযোগিতাও করবেন তিনি।

তবে মুম্বাই মিররকে ক্যাট জানিয়েছেন, এখনই সব স্পষ্ট করে বলা সম্ভব না। তবে একদিন আমি ঠিকই ছবি নির্মাণ করব.. যত শীঘ্রই সম্ভব।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:১৫পিএম/১২/২/২০১৭ইং)