• ঢাকা
  • শনিবার, ১১ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

বৃক্ষ মেলায় নার্সারী মালিকদের অংশগ্রহণে অনীহা


প্রকাশের সময় : জুলাই ১১, ২০১৮, ৮:০৬ PM / ৩৪
বৃক্ষ মেলায় নার্সারী মালিকদের অংশগ্রহণে অনীহা

ফরিদুল ইসলাম(রঞ্জু), ঠাকুরগাঁও : আগামী ১৯ তারিখ ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণের আয়োজিত বৃক্ষ মেলাকে কেন্দ্র করে এক আলোচনা সভা করেছে ঠাকুরগাঁও জেলা নার্সারী মালিক কল্যাণ সংঘ।

বুধবার দুপুরে জেলা নার্সারী কল্যাণ সংঘের আয়োজনে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে তাদের নিজেস্ব কার্যালয়ে এ সভাটি অনুষ্ঠিত হয়।

জেলা নার্সারী মালিক কল্যাণ সংঘের সভাপতি আরমান আলীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা নার্সারী মালিক কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, রানীশংকৈল উপজেলা নার্সারী মালিক কল্যাণ সংঘের সভাপতি ইয়ার উদ্দিন, বালিয়াডাঙ্গী উপজেলার সভাপতি তোফাজ্জল হোসেন, রুহিয়া থানার সভাপতি জয়নাল উদ্দিন প্রমুখ।

এসময় বক্তরা বৃক্ষ মেলার আয়োজক কমিটির বিরুদ্ধে অভিযোগ করে বলেন, মেলায় আয়োজক কমিটি প্রকৃত নার্সারী মালিকদের মতামত ছাড়াই মেলার তারিখ ও সময় নির্ধারণ করেছে। এই মেলায় রেজিষ্ট্রেশন নার্সারী মালিকরা ছাড়াও অন্য নার্সারী মালিকরা অংশগ্রহন করেন। যার ফলে মান সম্মত চারা বাজারজাত করা হয়না। এসব সমস্যার কোন সমাধান না হলে আগামী ১৯ তারিখের বৃক্ষ মেলায় জেলার কোন নার্সারী অংশগ্রহন করবেন না বলে জানান তারা।

 

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:০২পিএম/১১/৭/২০১৮ইং)