• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে হবে : নসরুল হামিদ বিপু এমপি


প্রকাশের সময় : অক্টোবর ১৩, ২০২৩, ১০:০১ PM / ২২৫
বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে হবে : নসরুল হামিদ বিপু এমপি

নিজস্ব প্রতিবেদক : বিএনপি ও জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ থাকার লক্ষ্যে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে
কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৩ অক্টোবর কোন্ডা ইউনিয়নস্থ আইন্তা খেলার মাঠে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে হাটছে। ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‌দে‌শে এ‌কের পর এক মেঘা প্রকল্প বাস্তবায়ন হ‌চ্ছে। পদ্মা সেতু হয়েছে, কর্ণফুলি টানেল হয়েছেএলিভেটেড এক্সপ্রেস ওয়ে হয়েছে ,বিএনপি আমলে দেশে শতকরা ১২ পার্শেন্ট বিদ্যুৎ ছিল জননেত্রী শেখ হাসিনার সরকার শতভাগ বিদ্যুতায়নের ব্যবস্থা করেছেন। দেশ আজ সর্বক্ষে‌ত্রে এ‌গি‌য়ে যা‌চ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃ‌ত্বে দেশ ২০৪১ সা‌লের ম‌ধ্যে উন্নত দে‌শে প‌রিনত হ‌বে।”। বিএনপি জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সোচ্চার থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী সততার মধ্য দিয়ে দেশ ও দশের কল্যাণে কাজ করে যাচ্ছেন তাই বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো কোন লাভ হবেনা। মানুষ অশান্তি চায় না, শান্তি ও উন্নয়ন চায় তাই এদেশের শান্তিকামী মানুষ বিএনপি ও জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে তারা তাদের নিরব ভোট বিপ্লবের মাধ্যমে দেশের যে উন্নয়ন সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জননেত্রী শেখ হাসিনার সরকারকেই আবারো ক্ষমতায় নিয়ে আসবে ইনশাআল্লাহ।

কোন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: জাফর ইকবাল বাপ্পির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ইমরাজ হোসেন সোহাগ এর সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সুভ্যাঢা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো: ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো: সাকুর হোসেন সাকু,কোষাধ্যক্ষ আলহাজ্ব জসিম মাহমুদ,কোন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন।
এছাড়াও বক্তব্য রাখেন কোন্ডা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন রকি, যুবলীগের সাধারণ সম্পাদক মো আনোয়ার হোসেন, শ্রমিকলীগের সভাপতি মো কাউসার, দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা,সাধারণ সম্পাদক মো: জসিম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনু, ঢাকা জেলা কৃষকলীগের সহসভাপতি শারমিন হোসেন লিপি, কোন্ডা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মো আজহার মাসুম, ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য নুর মোহাম্মদ পলাশ প্রমুখ।