• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

বিএনপির লোকদেরও হত্যা করেছে সাবেক এমপি গিয়াস উদ্দিন : কাউন্সিলর মতি(ভিডিও)


প্রকাশের সময় : অগাস্ট ২১, ২০২৩, ১১:২২ PM / ২২৪
বিএনপির লোকদেরও হত্যা করেছে সাবেক এমপি গিয়াস উদ্দিন : কাউন্সিলর মতি(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : বিএনপি নেতা সাবেক এমপি গিয়াস উদ্দিন সিদ্ধিরগঞ্জের অসংখ্য আওয়ামীলীগ নেতাকর্মীদের হত্যা করেছে, এমনকি সে নিজ দলের নেতাকর্মীদেরও হত্যা করেছে বলে মন্তব্য করেছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জেথানা আওয়ামী যুবলীগ কতৃক আয়োজিত ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি আরও বলেন- ‘‘সাব্বির আলম খন্দকার থেকে শুরু করে ডেভিড, আদমজীর মিনিস্টার শাহালম, গলাকাটা কাশেম সহ তাদের দলেরই ত্যাগি নেতাকর্মীরা সাবেক এমপি গিয়াস উদ্দিনের হাত থেকে রক্ষা পায়নি। এছাড়া আমাদের দলের মোজাফফর, সুন্দর আলী, আবু তালেব, জাফর, শফিকুল সহ অসংখ্য লোককে এই সিদ্ধিরগঞ্জে সে হত্যা করেছে। আবার তারা সেই নীল নকশা আঁকতে চায়, আবার তারা সেই হত্যার রাজনীতি করতে চায়। ইনশাল্লাহ সবাইকে সাথে নিয়ে আমরা এবার মাঠে থাকব।’’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীগের সদস্য খোরশেদ আলম, সুমীলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদ্, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক প্রকৌশলী আল মামুনুর রশীদ ও কেন্দ্রীয় কমিটির উপ প্রচার সম্পাদক আক্তার হোসেন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ ও মো. ফোরকান সহ স্থানীয় নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে এবং আহতদের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

ভিডিও সংবাদটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন-