• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

বাাগেরহাটে এলজিইডির উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগীতা


প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০১৮, ১০:৩৯ PM / ৩৫
বাাগেরহাটে এলজিইডির উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট : বাগেরহাটে স্বাধীনতার মহান স্থাপতি জাতীর জনক বঙ্গবদ্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকালে বাগেরহাট এলজিইডি কার্যালয় এ চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এলজিইডি খুলনা অঞ্চল তত্তাবধায়ক প্রকৌশলী খলিফা আবুল কালাম আজাদ। অন্যান্নের মদ্ধে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. পারভিন খানম, খুলনা আঞ্চলিক নির্বাহী প্রকৌশলী গোলাম মোস্থফা,নির্বাহী প্রকৌশলী মো: ছয়ফুদ্দিন, সহকারী প্রকৌশলী আবুল কালাম ও লায়লা মিথুন প্রমুখ।
বাগেরহাট এলজিইডি সহ জেলার সকল উপজেলার প্রকৌশলী বিভাগের কর্মকর্তা কর্মচারীদেও সন্তানরা এই চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহন কওে। তিন ক্যাটাগরিতে (ক) প্রথম শ্রেনী থেকে পঞ্চম শ্রেনী পর্যন্ত ৯ জন (খ) ৬ষ্ঠ থেকে ১০ম পর্যন্ত ৯ জন এবং উচ্চ মাধ্যমিক থেকে তদুর্ধো পর্যন্ত দুই জন মোট ২০ জন শিক্ষার্থী এই প্রতিযোগীতায় অংশ নেয়।

অনুষ্ঠান শেষে এলজিইডি খুলনা অঞ্চলের আঞ্চলিক তত্ত্বাবধায়ক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৩৫পিএম/৭/৮/২০১৮ইং)