• ঢাকা
  • রবিবার, ১২ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

বাবার সামনেই ‘গোপন’ কাজটি করেছিলেন সানি!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০১৭, ৩:১২ PM / ৪১
বাবার সামনেই ‘গোপন’ কাজটি করেছিলেন সানি!

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : পর্ন দুনিয়া ছেড়ে বলিউডে পা রেখেছেন বহুদিন। অন্যান্য নায়িকার মতো খুব বেশিদিন অপেক্ষাও করতে হয়নি তাকে। এখন বলিউডে অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। করণজিৎ কউর বোহরা ওরফে সানি লিওন। কিন্তু ছোটবেলায় যা করেছেন, তা মনে পড়লে এখন নিজেই হেসে ফেলেন তিনি।
সম্প্রতি সানি লিওন একটি চ্যাট শো-য় তার কিশোর বয়স নিয়ে খোলামেলা আলোচনা করেছেন। ওই শো-তে সানি নিজের বিষয়ে এমন কিছু জানালেন, যা শুনলে রীতিমতো চমকে উঠবেন আপনি।
ওই শো’তে নিজের প্রেমের কাহিনি শোনান সানি। তিনি নাকি ছোটবেলায় একেবারে ‘টম বয়’ ছিলেন। হাইস্কুলে পড়ার সময়ে তার স্কুলেরই এক বন্ধুর সঙ্গে প্রথমবার প্রেমে পড়েন তিনি। ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ দেখতে গিয়ে সিনেমাহলে তারা প্রথম চুম্বন করেন। আর ১৬ বছর বয়সেই প্রথম সঙ্গম করেন বলে জানান তিনি। যদিও সানির প্রথম প্রেমিককে পছন্দ করতেন না সানির বাবা-মা।
শুধু তাই নয়, এই শো-তেই নিজের জীবনের একটি ঘটনার কথাও উল্লেখ করেন সানি। তিনি জানান, একদিন তিনি প্রেমিকের কোলে বসে তাকে আদর করছিলেন। সেই সময়ে হঠাৎই তার বাবা ঘরে ঢুকে পড়েন। চরম অপ্রস্তুত হয়ে পড়েন সানি। তার পরে কী হয়েছিল সেই বিষয়ে আর কিছু জানাননি তিনি। এর বেশ কিছুদিন পরে সানির পরিবার মিশিগান থেকে ক্যালিফোর্নিয়া চলে যায়। সেই সঙ্গে তাদের সম্পর্কেরও ইতি ঘটে।
সূত্র : এবেলা
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৩:০৫পিএম/১০/২/২০১৭ইং)