• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

বাড্ডায় আওয়ামী লীগের ২ গ্রুপের গোলাগুলি : নিহত ১


প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০১৮, ৯:৪৪ PM / ৪৮
বাড্ডায় আওয়ামী লীগের ২ গ্রুপের গোলাগুলি : নিহত ১

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বাড্ডার বেরাইদ এলাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই পক্ষের গোলাগুলিতে কামরুজ্জামান দুখু নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রোববার(২২ এপ্রিল) বিকেল ৫টার দিকে বেরাইদ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেরাইদ ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের গ্রুপের সঙ্গে সরকারদলীয় স্থানীয় সংসদ সদস্য একেএম রহমতুল্লাহর ভাগ্নে ফারুক গ্রুপের এ সংঘর্ষ ও গোলাগুলি হয়।

এসময় জাহাঙ্গীর গ্রুপের কামরুজ্জামান দুখু নামের একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। তার লাশ তাৎক্ষণিক অ্যাপলো হাসপাতালে রাখা হয়। এঘটনায় আহত হন আরো ১০ জন।

জানা গেছে, নিহত কামরুজ্জামান দুখু বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেরাইদ ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের ভাই। তাকে গুলিবিদ্ধ অবস্থায় অ্যাপলো হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি ওয়াজেদ আলী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পুরো এলাকা নিয়ন্ত্রণে নেয়।

তিনি বলেন, বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত আছে, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের ইউনাইটেড ও অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৯:৪৩পিএম//২২/৪/২০১৮ইং)