• ঢাকা
  • রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

বাগাতিপাড়ায় সেই মা-ছেলেকে ল্যাপটপ দিলেন আইসিটি প্রতিমন্ত্রী


প্রকাশের সময় : জুন ৫, ২০১৭, ১০:২৫ PM / ৫৩
বাগাতিপাড়ায় সেই মা-ছেলেকে ল্যাপটপ দিলেন আইসিটি প্রতিমন্ত্রী

 

ঢাকারনিউজ২৪.কম, বাগাতিপাড়া (নাটোর) : নাটোরের বাগাতিপাড়ায় এক সঙ্গে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ সেই মা-ছেলেকে ল্যাপটপ উপহার দিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় আরো চার অদম্য মেধাবী শিক্ষার্থীকেও ল্যাপটপ উপহার দেন তিনি। রবিবার নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ছয় অদম্য মেধাবী শিক্ষার্থীর হাতে এই উপহার তুলে দেন প্রতিমন্ত্রী।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয় এসএসসি পরীক্ষায় বিভিন্ন প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করে নাটোরের এই ছয় অদম্য মেধাবী শিক্ষার্থী ভালো ফলাফল অর্জন করে। এর পরিপেক্ষিতে এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী ওই মেধাবী শিক্ষার্থীদের হাতে এ উপহার তুলে দেন প্রতিমন্ত্রী।

এসময় নাটোর-৪ আসনের সংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস, সদর আসনের সংসদ শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জেলা প্রশাসক শাহিনা খাতুন ও পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ছেলের সঙ্গে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৪ দশমিক ৫৪ পেয়ে পাস করেন মলি রাণী কুন্ডু। তার ছেলে মৃন্ময় কুমার কুন্ডু পান জিপিএ ৪ দশমিক ৪৩। এছাড়া অন্য চার শিক্ষার্থীও নানা প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করে এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করেন।

এই মা ছেলেকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পরিপ্রেক্ষিতে ১০ মে, বুধবার সকালে মোবাইল ফোনে মা মলি রাণীর সাথে কথা বলেন প্রতিমন্ত্রী। এসময় নানা প্রতিকূলতার মধ্য দিয়ে ছেলের সাথে পরীক্ষা দিয়ে সাফল্য অর্জন করায় মলি রাণীকে শুভেচ্ছা জানান তিনি।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:১৮পিএম/৫/৬/২০১৭ইং)