• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে দেশকে এগিয়ে নিতে হবে : পারভীন ওসমান


প্রকাশের সময় : মার্চ ২২, ২০২২, ৭:৩০ PM / ৫১
বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে দেশকে এগিয়ে নিতে হবে : পারভীন ওসমান

নারায়ণগঞ্জ সংবাদদাতা : বাংলাদেশ কথা অনলাইন নিউজ পোর্টাল এর উদ্দ্যোগে মহান স্বাধীনতা ও আমাদের মুক্তিযুদ্ধ বিষয়ক শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল চাষাড়স্থ কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ কথা’ ডটকম অনলাইন নিউজ পোর্টালের উদ্যোগে অনুষ্ঠান টি আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কথা ডট কম এর প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা, জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সদস্য ও উপদেষ্টা পারভীন ওসমান বলেন , মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান । যা আমাদের গর্বিত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযুদ্ধোদের আত্মত্যাগের ফসল। আমি তোমাদের বলবো বঙ্গবন্ধু যেভাবে দেশ কে ভালোবাসছে তাঁর মত করে দেশকে ভালোবেসে দেশপ্রেমে কাজ করবে।

আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপ্রান প্রচেষ্টায়। দেশ আজ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। তোমরা যারা আজকের ছাত্র ও যুবক তারা বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারন করে এই দেশটাকে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করবে।

বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময় আমাদের আজকে স্বাধীনতা ।তোমরাই আগামী প্রজন্ম মুক্তিযোদ্ধাদের আদর্শ ও তাদের ইতিহাস কে বিশ্বময় তুলে ধরবে।

এশিয়ান টেলিভিশন এর ফতুল্লা প্রতিনিধি ও বাংলাদেশ কথা ডটকম এর প্রকাশক ও সম্পাদক বদিউজ্জামানের সভাপতিত্বে ও সঙ্গীত শিল্পী ইসমাইল হোসেন জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতি ফয়েজ উদ্দিন লাভলু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এক সময়ের তুখোড় ছাত্র নেতা, রাজপথের লড়াকু সৈনিক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি দৈনিক মানব কণ্ঠ ও দি বাংলাদেশ টুডে ও বীর মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক মোঃ সাইমুন ইসলাম।
বাংলাদেশ কথা ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আনোয়ার গাজী, কবি ও সাংবাদিক মোঃ জামিল হোসেন ।

আরো উপস্থিত ছিলেন, জাতীয় পাটি মহানগরের নেতা ও নাসিম ওসমান সাংস্কৃতিক একাডেমির সহ-সভাপতি মো. শরীফ শেখ, বাংলাদেশ কথা ডটকম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও চিকিৎসক ড: খায়রুজ্জামান। জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলার সভাপতি শাহাদাত হোসেন রুপু, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মো. শাহ্ আলম সবুজ। কবি ও সাংবাদিক আনোয়ার হোসেন সজিব। আর্টিস্ট এ আর মাসুদ , মারুফ হোসেন প্রমুখ।