• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

ফের সাবিনার জোড়া গোল


প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০১৮, ৫:০৯ PM / ৪৫
ফের সাবিনার জোড়া গোল

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : প্রথমবারের মতো ইন্ডিয়ান উইমেন্স লিগ খেলতে গেছেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। সেথু এফসির হয়ে একের পর এক গোল করেই চলেছেন তিনি। তার পায়ের জাদুতে ছুটছে সেথু এফসির জয়রথ।

আগের ম্যাচে জোড়া গোলের পর নিজের চতুর্থ ম্যাচেও জোড়া গোল করেছেন সাবিনা। নিজেদের পঞ্চম ম্যাচে সাবিনার নৈপুণ্যে ইন্দিরা গান্ধী একাডেমিকে ৩-১ গোলে হারিয়ে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে দলটি।

৬ এপ্রিল, শুক্রবার শিলংয়ে অনুষ্ঠিত এই ম্যাচের ২৭ মিনিটে দলের হয়ে প্রথম গোল করেন ইন্দুমতি। এরপর প্রদীপার গোলে সমতায় ফেরে ইন্দিরা গান্ধী একাডেমি।

প্রথমার্ধে গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে স্বরূপে আবির্ভূত হন আগের চার ম্যাচে চার গোল করা সাবিনা। ম্যাচের ৭৫ ও ৮১ মিনিটে দুই গোল করে দলের জয় নিশ্চিত করেন তিনি। এই জয়ে পাঁচ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে তার দলে সেথু এফসি।

প্রথম ম্যাচে বদলি হিসেবে মাঠে নেমে ১৫ মিনিট খেলার সুযোগ পেয়েছিলেন সাবিনা। দ্বিতীয় ম্যাচ থেকেই প্রথম একাদশে জায়গা করে নেন তিনি। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে একটি করে গোলে জয়ের কারিগর তিনি। চতুর্থ ম্যাচে জোড়া গোলের পর পঞ্চম ম্যাচেও দেখা পেলেন জোড়া গোলের। চার ম্যাচে মোট ছয় গোল করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:০৮পিএম/৬/৪/২০১৮ইং)