• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

ফতুল্লায় ৪ বন্ধু কর্তৃক নারী শ্রমিককে গনধর্ষণ : গ্রেপ্তার ১


প্রকাশের সময় : জুলাই ২২, ২০১৮, ১১:১৫ PM / ৩৮
ফতুল্লায় ৪ বন্ধু কর্তৃক নারী শ্রমিককে গনধর্ষণ : গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ(ফতুল্লা) প্রতিনিধি : ফতুল্লার তল্লায় জন্মদিনের পার্টিতে যোগদানের কথা বলে রুমি (ছদ্মনাম) নামের এক গামেন্টর্স শ্রমিক কে পালাক্রমে গণধর্ষণ করেছে চার লম্পট বন্ধু। এ ঘটনা ঘটেছে গত ২১ জুলাই রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় ঐ ধর্ষনের শিকার নারী শ্রমিক রুমি চার বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এই মামলায় ২নং আসামী মোক্তাদির রহমান একরাম (২৪) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই মামলা সূত্রে জানা যায়, গত ৩ বছর আগে ফতুল্লার ওয়াবদার পুল এলাকায় জিএফ বাংলাদেশ নামক একটি গামের্ন্টসে রুমি পলিম্যান হিসেবে চাকরী করত। সেই থেকে সেখানে আরিফ (২৫), হৃদয় (২২), মিলন (২৩) এবং একরামের সাথে পরিচয় হয়। তারা ও ঐ প্রতিষ্ঠানে চাকুরী করতো। তাওেদও সথে রুমির ভালো বন্দুত্ব সৃষ্টি হয়। গত ২১ জুলাই আরিফ রুমিকে নারায়ণগঞ্জ ডেকে নেয়। এরপর তারা বন্ধু একরামের বাসায় তল্লা এলাকায় জন্মদিনের কথা বলে মটর সাইকেল যোগে নিয়ে আসে। কিন্তু সেখানে কোন মেহমান না দেখে রুমি জিজ্ঞেস করলে সঠিক উত্তর দিতে ব্যর্থ হয় আরিফ। এরপর তারা জোরপূর্বক রুমিকে উল্লেখিত চার বন্ধু পালাক্রমে গনধর্ষন করেছে। এই ঘটনায় ফতুল্লা মােমলা হলে পুলিশ একরাম কে গ্রেপ্তার করেছে। তিনজন পলাতক রয়েছে।

এলাকাবাসীর মন্তব্য ধর্ষণ নয় আপোষেই হয়েছে টাকার বিনিময়। যখন চুক্তিগত টাকার পরিমান কম হওয়ায় মেয়েটি ক্ষিপ্ত হয়ে থানায় গিয়ে মামলা দায়ের করেছে। তবে পুলিশ ক্ষতিয়ে দেখলে সঠিক রহস্য বের হবে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৫৬পিএম/২২/৭/২০১৮ইং)