• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

ফতুল্লায় যৌথ অভিযানে মাদক সহ গ্রেপ্তার ৮


প্রকাশের সময় : জুলাই ২৩, ২০১৮, ১০:৩৬ PM / ২৪
ফতুল্লায় যৌথ অভিযানে মাদক সহ গ্রেপ্তার ৮

নারায়ণগঞ্জ(ফতুল্লা) প্রতিনিধি : ফতুল্লা মডেল থানা ও জেলা ডিবি পুলিশ এবং র‌্যাব-১১ এর পৃথক অভিযানে গত রোববার রাতে ৯শ’ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫শ’গ্রাম গাঁজা এবং ১ বোতল ফেন্সিডিলসহ ৮মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা মডেল থানার এস,আই শাফিউল আলম গত ২২ জুলাই রাতে কুতুবপুর দৌলতপুর এলাকায় মাদকের বিশেষ অভিযান চালায়। এ অভিযানে ৮শ (আটশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত মহিউদ্দিনের ছেলে রাসেল মিয়া (২৬) এবং মোস্থফার ছেলে আ.রহিম (২৪)কে গ্রেপ্তার করেছে।
থানার আরেক টীম ফতুল্লার চাঁনমারী লিংক রোড এলাকা থেকে ঐ রাতে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ঐ এলাকার জহিরের ছেলে জনি (২৮) কে গ্রেপ্তার করেছে।
হাজীগঞ্জ ফাঁড়ি পুলিশ ঐ রাতে চাঁনমারী লিংক রোডস্থ এলাকায় ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত আহম্মেদ আলীর ছেলে জলিল (৪৫) কে গ্রেপ্তার করেছে।
অপরদিকে , জেলা ডিবি পুলিশ গত রোববার রাতে ফতুল্লারঠাকা –নারায়ণগঞ্জ লিংক রোড এলাকায় ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রোববার রাতে রফিক হাওলাদার (৩১) কে গ্রেপ্তার করেছে। সে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন আমখোলা গ্রামের মো. মোতালেব হাওলাদারের ছেলে।

এদিকে, নারায়ণগঞ্জ র‌্যাব-১১ গত ২২ জুলাই রাতে বক্তাবলী চেয়ারম্যানের ব্রিক ফিল্ডের সামনে থেকে ১ বোতল ফেন্সিডিল ও ৫শ গ্রাম গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো: মানিক চাঁনের ছেলে জুয়েল (৩২০,মুসলিম শেখের ছেলে হেমায়েত শেখ (২৫), এবং শৈলেন তালুকদারের ছেলে সঞ্জয় তালুকদারের ছেলে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ র‌্যাব বাদী হয়ে পৃথক পৃথক ভাবে  মাদক নিয়ন্ত্রণ আাইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৩৩পিএম/২৩/৭/২০১৮ইং)