• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

ফতুল্লায় নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ


প্রকাশের সময় : মার্চ ১, ২০২৪, ১১:৪৭ PM / ৯৮
ফতুল্লায় নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ফতুল্লা সংবাদদাতা : ‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ একেএম নাসিম ওসমান স্মৃতি সংসদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার পহেলা মার্চ অনির্বাণ সংসদের উদ্যোগে এ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ নেতা আলহাজ¦ মোঃ আব্দুল হামিদ প্রধান শারিরীক অসুস্থ থাকার কারণে আসতে পারেননি। তার স্থলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সেলিম প্রধান। ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন, আলহাজ¦ আজমেরী ওসমানের আস্থাভাজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ রুবেল দেওয়ান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনায়েতনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ রহমতুল্লাহ সেতু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাসান মাতবর, মোঃ নাসির, ইঞ্জিনিয়ার শেখ মোশারফ হোসেন, মোঃ ফরিদ, মোঃ মনির হোসেন ও ফতুল্লা থানা যুবলীগ রাকিবুল ইসলাম আকাশ। এসময় টুর্নামেন্টের আয়োজকরা সহ অনির্বাণ সংসদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাইনালে অনিবার্ণ সংসদ বনাম বন্ধু মহল ক্লাবের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ে পরাজিত হয়েছে বন্ধু মহল ক্লাব। পরবর্তীতে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।