• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

পার্ক-ক্লাব বাদ দিয়ে পার্টি অফিসে আসুন : অ্যাড. মালা


প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০১৭, ১:৪৯ PM / ৮৬
পার্ক-ক্লাব বাদ দিয়ে পার্টি অফিসে আসুন : অ্যাড. মালা

 

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এড.মাহমুদা মালা সাংসদ শামীম ওসমানকে ইঙ্গিত করে বলেছেন, পার্ক ও ক্লাব বাদ দিয়ে দলের পার্টি অফিসে আসুন। ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে যুব মহিলালীগ আয়োজিত ২ নং রেল গেইটস্থ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

মালা আরও বলেন, প্রকৃত ও পরীক্ষিত নেতাকর্মীদের পার্টি অফিসে পাওয়া যায়। পার্ক কিংবা ক্লাবে নয়। আনোয়ার ভাই ও খোকন দাদাকে পার্টি অফিসে সবসময় পাওয়া যাবে। সুতরাং আমরা পার্টি অফিসের রাজনীতি করবো। পার্ক কিংবা ক্লাবের রাজনীতি করবোনা।

সংগঠনের আহ্বায়ক নুরুন্নাহার সন্ধ্যার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক চায়না সুলতানার সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, যুব মহিলালীগের যুগ্ম আহ্বায়ক সালমা, চায়না সুলতানা, শারমিন আক্তার ডলি, মায়নুর আহম্মেদ মায়া, সালমা আক্তার, রুম্পা আক্তার, সাংগঠনিক সম্পাদক সুমী আক্তার, জেলা মহিলালীগের সহ-সভাপতি আলম আরা শোভা, সাংগঠনিক সম্পাদক আতিয়া আক্তার সুমী, প্রচার সম্পাদক শাহনাজ মঞ্জুর রেখা, মহানগর কৃষক লীগের আহ্বায়ক শাহজামাল খোকন প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৪৬পিএম/২২/৮/২০১৭ইং)