• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

পাব‌লিক ইউনিভা‌র্সিটি স্টুডেন্ট’স এসো‌সিয়েশন অফ হোমনা পুসার উদ্যোগে ইফতার ও দোয়া  


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৪, ১২:৩২ AM / ৬০
পাব‌লিক ইউনিভা‌র্সিটি স্টুডেন্ট’স এসো‌সিয়েশন অফ হোমনা পুসার উদ্যোগে ইফতার ও দোয়া  

মো: তপন সরকার, হোমনা : কুমিল্লার হোমনা থেকে অধ্যয়নরত দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন” পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব হোমনা পুসার উদ্যোগে সাবেক ও বর্তমান পাবলিকিয়ানদের নিয়ে রমজানের শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার (৮ই এপ্রিল) হোমনা পৌর সদরের শখের টং আলিফ রেস্টুরেন্টে পুসার বার্ষিক ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন পুসার নব নির্বাচিত সভাপতি মো. রাশিদুল ইসলাম ও সার্বিক সমন্বয়কের ভুমিকায় ছিলেন সাধারণ সম্পাদক সামসুল আলম অনিক।অনুষ্ঠান সঞ্চালনা করেন ইমরান হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ (হোমনা- মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুল মজিদ। এতে প্রধান অতিথি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মেধাবী শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। ঐক্যবদ্ধ ভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে তরুণ প্রজন্মকে সম্পৃক্ততা বাড়াতে হবে।
এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা মজিদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষেমালিকা চাকমা, পৌর মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ নজরুল ইসলাম, হোমনা থানার অফিসার ইনচার্জ ওসি জয়নাল আবেদীন, সংসদ সদস্যের কন্যা নাহরিন ফারহানা পপি সহ হোমনার বিভিন্ন স্তরের আলোকিত মানুষগন।

পাব‌লিক ইউনিভা‌র্সিটি স্টু‌ডেন্ট’স এসো‌সি‌য়েশন অফ হোমনা পুসার নব-নির্বাচিত সভাপতি মো. রাশিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, একটি আলোকিত হোমনা ও আদর্শ শিক্ষা নগরী হিসেবে হোমনাকে এগিয়ে নিতে হোমনা উপজেলা প্রশাসন ও মাননীয় এমপি মহোদয়ের সহযোগিতা কামনা করছি। পাশাপাশি হোমনা থেকে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়মিত খোজখবর রাখতে এবং প্রত্যন্ত অঞ্চলের মেধাবি শিক্ষার্থীদের পাশে দাড়াঁতে তিনি সবাইকে আহবান করেন।