• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে স্ত্রী আন্নার পরকিয়ায় স্বামী জসিম উদ্দিন এখন দিশেহারা


প্রকাশের সময় : মে ১৩, ২০১৮, ৬:৩৩ PM / ৩৭
নারায়ণগঞ্জে স্ত্রী আন্নার পরকিয়ায় স্বামী জসিম উদ্দিন এখন দিশেহারা

ঢাকারনিউজ২৪.কম, বিশেষ প্রতিনিধি : পরপুরুষে আসক্ত বহুরূপী আন্না আক্তারকে বিয়ে করে ঘর বেধেছিলেন মোঃ জসিম উদ্দিন হাওলাদার। বিয়ের মাত্র কয়েকমাস যেতে না যেতেই স্ত্রী’র আসল রূপ প্রকাশ পায়। স্ত্রী পরকীয়া প্রেমে জড়ান সুনিল দাস নামে এক হিন্দু লোকের সাথে। ফলে সংসারে নেমে আসে অশান্তি ও দুর্দশা।

বেচারা স্বামী ডাবওয়ালা মোঃ জসিম উদ্দিন হাওলাদারের চোখে সবই ধরা পড়ে যায়। অনেক বোঝানোর পরও ফল হয়নি। উল্টো স্ত্রীর হাতে নাজেহাল হয়েছেন তিনি। এমনকি পরকীয়া প্রেমিক সুনিল ও তার ভাতিজা মুন্নাও জসিম উদ্দিনকে মারধর ও তার দোকান ভাংচুর করেছে। উপায় না পেয়ে গত ৩০ আগস্ট ২০১৭ প্রথমে অভিযোগ দায়ের ও পরবর্তীতে গত ১৩ নভেম্বর ২০১৭ইং তারিখে ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়রী করেন ভুক্তভোগি স্বামী। এতে করে স্ত্রী ক্ষিপ্ত হয়ে উল্টো আদালতে মামলা ঠুকে দেয় স্বামীর বিরুদ্ধে। সেই মামলায় পর পর দুইবার ১মাস ৭দিন হাজতবাস করে মোঃ জসিম উদ্দিন হাওলাদার। মামলাটি এখনো আদালতে বিচারাধীন। সেই মামলার কোনো ফলাফল নিষ্পত্তি না হওয়ার আগেই আরো একটি প্রতারনার মামলা দায়ের করে স্বামীর বিরুদ্ধে।

জানা গেছে, জামতলা ধোপাপট্টি এলাকার আব্দুল জব্বার জেলের মেয়ে আন্না পুলিশ লাইন সুমন গার্মেন্টস এর নিকটে আজমের বাড়িতে নামেমাত্র বাসা ভাড়া নিয়ে পঞ্চম তলায় বসবাস করলেও অধিকাংশ সময়ই অবস্থান করে কলেজ রোডের ওয়াজউদ্দিনের বাসায়। ওখানে আন্নার বোনের মেয়ে প্রিয়াঙ্কার বাসা। সেখানেও নামেমাত্র থেকে তার পেছনের দুতলা একটি বাড়িতে সুনিল ও আন্না একত্রে বসবাস করে। এমনকি মাদক সহ নানা অনৈতিক কর্মকান্ডে লিপ্ত রয়েছে বলে জানায় আন্নার স্বামী জসিম উদ্দিন। তার পরকিয়া প্রেমিক সুনিলের বাড়ি পুলিশ লাইন টাগারের পাড় হলেও ২ নং রেল গেট এলাকায় ঝুটের ব্যবসা করে। তার নিজের বাড়ি কেরানীগঞ্জের পানগাঁও ঋৃষিপাড়ায়। সুনিলের কলকাঠিতেই পরপুরুষে আসক্ত পরপুরুষে আসক্ত মামলাবাজ আন্না।

জানা গেছে, এরই মধ্যে নতুন করে পরকীয়ায় আসক্ত হয়ে চাঁদপুর মতলবের এক ছেলের সাথে পালিয়ে যায় এবং বিয়েও করে সে। কিছুদিন সেখানে থেকে পূনরায় চলে আসে স্বামী জসিম উদ্দিনের কাছে। ক্ষমা চেয়ে পূনরায় সংসার করতে চায়। কিন্তু এটা ছিল বহুরূপী আন্না আক্তারের কৌশল।

কিছুদিন থেকে সেই পুরনো পরকীয়া প্রেমিক সুনিলের কাছে আবারো চলে যায় আন্না আক্তার। ঘটনাটি  ঘটেছে ফতুল্লা পঞ্চবটি গুলশান রোড এলাকায়। পরকীয়া প্রেমিক সুনিলের বাড়ি জামতলা ধোপাপট্টি। সুনিল দাস বিভিন্ন জায়গা থেকে ঝুট এনে ২নং রেলগেট এলাকায় ব্যবসা করে। সুনিলের কলকাঠিতেই অবিশ্বাসী স্ত্রী আন্না আক্তারের এই অমানবিক কর্মকান্ডে অতিষ্ট নিরীহ মোঃ জসিম উদ্দিন হাওলাদার এখন দিশেহারা। এ ব্যাপারে বেচারা জসিম উদ্দিন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের সু-দৃষ্টি কামনা করেছেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৬:৩৫পিএম/১৩/৫/২০১৮ইং)