• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে যুগান্তর প্রতিনিধির জিডি


প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০১৮, ২:১৭ PM / ৩৫
নারায়ণগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে যুগান্তর প্রতিনিধির জিডি

 

ঢাকারনিউজ২৪.কম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) : জীবনের নিরাপত্তা চেয়ে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন জাতীয় দৈনিক যুগান্তরের ফতুল্লা প্রতিনিধি সাংবাদিক আল-আমিন প্রধান।

গতকাল বুধবার ৪ এপ্রিল সন্ধ্যায় জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশের অনুসারীদের বিরুদ্ধে তিনি এ সাধারণ ডায়েরী করেন। ডায়রী নং ২১৮।

আল-আমিন প্রধান তার ডায়রীতে বলেন, আমি সস্তাপুর এলাকার মুক্তিযোদ্ধা আমিনুল প্রধানের ছেলে আলামিন প্রধান যুগান্তর পত্রিকার ফতুল্লা প্রতিনিধি হিসেবে কর্মরত আছি।

৩ এপ্রিল দৈনিক যুগান্তরের শেষের পাতায় দুই কলামে ‘না’গঞ্জে আরেক নুর হোসেন : ফতুল্লার গডফাদার পলাশ ও তার চার খলিফা’ শিরোনামে একটি তথ্যবহুল সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদটির প্রতিবেদক ছিলাম আমি। প্রকাশিত এ সংবাদে নারায়ণগঞ্জ জেলাসহ সারাদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। একই সঙ্গে ফতুল্লাতে সংবাদটি সত্য এবং বস্তুনিষ্ট দাবী করে সাধারন মানুষের মধ্যে আলোচনার ঝড় উঠে। অনেক এলাকা থেকে খবর পেয়েছি যুগান্তর পত্রিকা না পেয়ে সংবাদটির ফটোকপি বিক্রি হয়েছে।

আলোচিত সংবাদটি প্রকাশের পরদিন ৪ এপ্রিল ২০১৮ বিকেল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দুটি অনলাইন পোর্টালে( নিউজ নারায়নগঞ্জ২৪.কম ও নারায়নগঞ্জটুডে.নেট) দেখতে পাই পলাশ অনুসারীরা আমার বিরুদ্ধে দলবল নিয়ে ঢাকা-পাগলা-নারায়নগঞ্জ পুরানো সড়ক আলীগঞ্জ হতে মাসদাইর পুলিশ লাইন পর্যন্ত যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিক্ষোভ মিছিল বের করে। সেই মিছিল থেকে শ্লোগান দিয়ে আমার প্রাণনাশের হুমকী দেয়। কুরুচিপূর্ন শ্লোগান দিয়ে আমার চামড়া তুলে নেয়া ও আমার দুইগালে জুতা মারো তালে তালে বলে’ কয়েকশত লোক হুমকী দেয়। সেই মিছিলের সামনের লোকজনের মধ্যে মোল্লা মামুন নামের পেশাদার মাদক ব্যবসায়িকে চিনতে পেরেছি। সে ফতুল্লার আলীগঞ্জ এলাকার শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশের অনুসারী। মোল্লা মামুনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

সম্প্রতি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে মোল্লা মামুন ও তার সহযোগিদের এক ট্রাক ফেনসিডিল সহকারে গ্রেফতার করে। অতএব জীবনের নিরাপত্তা প্রদানে আপনার থানায় একটি সাধারন ডায়েরী(জিডি) গ্রহন করে বাধিত করিবেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/২:০৫পিএম/৫/৪/২০১৮ইং)