• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

না’গঞ্জে কাউন্সিলর মতিউর রহমানের নেতৃত্বে স্বরণকালের বিশাল শোকর‌্যালী


প্রকাশের সময় : অগাস্ট ১৫, ২০১৮, ১২:১৪ AM / ৪৪
না’গঞ্জে কাউন্সিলর মতিউর রহমানের নেতৃত্বে স্বরণকালের বিশাল শোকর‌্যালী

নারায়ণগঞ্জ প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তৃণমূল পর্যায়ের প্রায় ৫০ হাজার নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জে শোকর‌্যালী করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি।

১৪ আগস্ট মঙ্গলবার বেলা ৩টায় সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড থেকে শুরু হয় র‌্যালীটি।

এর আগে নাসিক’এর ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আ’লীগের সহ-প্রচার সম্পাদক হাজী ইফতেখার আলম খোকন এবং যুবলীগ নেতা কাজী আমিরের নেতৃত্বে গোদনাইল আরামবাগ থেকে শোক র‌্যালীটি শুরু হয়ে ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে আলহাজ্ব মতিউর রহমান মতি’র বিশাল শোক র‌্যালীর সাথে যোগ দিয়ে একাত্বতা প্রকাশ করে। শোক র‌্যালীতে যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে শোক র‌্যালীকে শক্তিতে বিশাল পরিনত করেন।

এসময় আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, ১৫ আগষ্ট বাঙ্গালী জাতির জন্য এক ভয়াবহ শোকের দিন। অকালে বঙ্গবন্ধুকে হারিয়ে এ জাতি যতটা ক্ষতিগ্রস্থ হয়েছে, তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনার মধ্যদিয়ে জাতি লাভবান হবে।

শোক দিবসের অঙ্গীকার জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর কারণেই আজ স্বপ্নের সোনার বাংলা পৃথিবীর সমস্ত দেশে সুনাম অর্জন করতে পেরেছে, দেশ হয়েছে ডিজিটাল। আর তাই আগামী নির্বাচনেও এই দল সরকার গঠন করলেই কেবল দেশের উন্নয়ন হবে, জাতির উন্নয়ন হবে। এই লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর স্নেহধন্য মাননীয় সংসদ সদস্য জননেতা একেএম শামীম ওসমানকে পুনরায় ৪ আসনে এমপি পদে নির্বাচিত করতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি আমরা। শামীম ওসমানকে পূনরায় নির্বাচিত করে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করব- এটাই আমাদের অঙ্গীকার।

এদিকে দেখা গেছে, কাউন্সিলর মতিউর রহমান মতির নেতৃত্বে অনুষ্ঠিত এ শোক র‍্যালীটি নারায়ণগঞ্জে স্মরণকালের সবচেয়ে বড় র‍্যালী বলেও অনেকে মনে করছেন। প্রায় ৫০ হাজারেরও বেশি লোকের উপস্থিতি দেখা যায় র‍্যালীটিতে। র‍্যালীতে আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর শাহজালাল বাদল, কাউন্সিলর রুহুল আমিন মোল্লা ও আন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:১০এএম/১৫/৮/২০১৮ইং)