• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

দেশসেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেলো আরএফএল হাউজওয়্যার


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২৩, ৩:২৯ PM / ২২০
দেশসেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেলো আরএফএল হাউজওয়্যার

ঢাকারনিউজ : দেশের সেরা হাউজওয়্যার ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করছে জনপ্রিয় গৃহস্থালী পণ্যের ব্র্যান্ড আরএফএল হাউজওয়্যার। দেশসেরা ব্র্যান্ডের মধ্যে আরএফএল হাউজওয়্যার সব ক্যাটাগরিতে তৃতীয় ও প্লাস্টিক গুডস ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে।

গত শনিবার (২৩ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের পঞ্চদশ আসরে দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কার ও সম্মাননা দেওয়া হয়। এনসার্চের অংশীদারত্বে ও ডেইলি স্টারের সহযোগিতায় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

দেশজুড়ে ভোক্তাদের অংশগ্রহণে পরিচালিত জরিপের ওপর ভিত্তি করে এ বছর পুরস্কার দেওয়া হয়। এবার ৪০টি ক্যাটাগরিতে ১১০টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়। এরমধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ড ও সব ক্যাটগরি মিলে সেরা ১৫ ব্র্যান্ডকে পুরস্কার দেওয়া হয়।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘আরএফএল হাউজওয়্যার এ নিয়ে টানা ১৩ বার দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। নিঃসন্দেহে এটি আমাদের জন্য বড় অর্জন। ভোক্তাদের আস্থা ও ভালোবাসায় এ সম্মান অর্জন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সবসময় মনে করি, সম্মুখে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালোবাসাই আমাদের প্রেরণা।’