• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

ঢাকা-১৭ আসন থেকে লড়বেন এরশাদ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০১৮, ৭:৩২ PM / ৬৫
ঢাকা-১৭ আসন থেকে লড়বেন এরশাদ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ (ক্যান্টনমেন্ট, গুলশান, বনানী, ভাষানটেক) আসনে নির্বাচন করার ঘোষণা দিলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে ভাষানটেক মোড়ে পথসভায় হুসেইন মুহম্মদ এরশাদ এ ঘোষণা দেন। এ সময় তিনি বলেন, আমি এখানে এমপি (সংসদ সদস্য) ছিলাম। আগামীতে আবার নির্বাচন করতে চাই। আপনারা কি আমাকে ভোট দেবেন? তখন সেখানে উপস্থিত স্থানীয় লোকজনও হাত উঁচিয়ে সমর্থন জানান।

এরশাদ বলেন, দেশে এখন আর একটি দল আছে, আওয়ামী লীগ। চিরকাল কেউ ক্ষমতায় থাকে না, আমিও ছিলাম না। আপনারা আমাকে সমর্থন দিলে দেখিয়ে দিতে চাই কিভাবে মানুষের পাশে থাকা যায়। তিনি দাবি করেন, ‘আমার সময়ে খুন গুম ছিল না, মানুষ শান্তিতে ছিল, আবার শান্তি ফিরিয়ে আনতে চাই। আমি বড়লোকের রাজনীতি করি না, গরিবের রাজনীতি করি। আপনাদের ভাগ্য পরিবর্তন করতে চাই। তিনি বলেন ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে আপনারা আমাকে নির্বাচিত করে ছিলেন আমাকে আগামী নির্বাচনে আরেক বার আপনাদের সেবা করার সুযোগ দিন ।

রাজধানীর ভাষানটেকে এই পথসভার মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন সাবেক এই রাষ্ট্রপতি। এদিন ভাষানটেক ছাড়াও ধামালকোট ও কচুক্ষেত বাজারের তামান্না কমপ্লেক্সের সামনে পথসভায় তার বক্তব্য রাখার কথা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার,এলজি আর ডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা,প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী,ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব আলমগীর ‍শিকদার লোটন, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, জাতীয় ছাত্র সমাজের সভাপতি এরং কুমিল্লা-১ আসনের এমপি প্রার্থী সৈয়দ মো: ইফতেকার আহসান (হাসান) সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, ভাষানটেক থানার সংগ্রামী সভাপতি মনিরুজ্জামান মনির,সাধারণ সম্পাদক আতাউর রহমান, জাপা নেতা অধ্যপক মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মো: ফিরুজ মিয়া, ডা: আ: কুদ্দুছ জাতীয় কৃষক পার্টির নেতা আ: রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:২৬পিএম/১২/২/২০১৮ইং)