• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ট্রাম্পকে আইফা অ্যাওয়ার্ডে নিমন্ত্রণ!


প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০১৭, ১১:৩০ AM / ৩৯
ট্রাম্পকে আইফা অ্যাওয়ার্ডে নিমন্ত্রণ!

ঢাকারনিউজ২৪.কম:

এ বছরের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শপথপূর্ব অনুষ্ঠানে বলিউডের নাচনির্ভর ৪৫ মিনিটের পরিবেশনা ছিলো। মঞ্চে নৃত্যশিল্পীদের মধ্যমণি ছিলেন মিস ইন্ডিয়া মানাসবি মামগাই। এবার জুলাইয়ে নিউইয়র্কে হতে যাওয়া আইফা অ্যাওয়ার্ডসে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিবেদন করে থাকতে পারে বাড়তি আয়োজন। শোনা যাচ্ছে, ক্ষমতাধর এই রাজনীতিককে অনুষ্ঠানে নিমন্ত্রণ জানানো হবে।

সম্প্রতি আইফা অ্যাওয়ার্ডসের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, আগামী ১৪ অথবা ১৫ জুলাই নিউইয়র্কে অনুষ্ঠিত হবে আইফা অ্যাওয়ার্ডস। এ কারণে হোয়াইট হাউসে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে নিমন্ত্রণপত্র পাঠানো হবে। আশা করা যাচ্ছে, তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। শুধু ট্রাম্প নন, তার সঙ্গে যুক্তরাষ্ট্রের আরও কয়েকজন রাজনীতিবিদকে নিমন্ত্রণ পাঠানো হবে।

তবে খবরটি নিশ্চিত কি-না তা জানাতে অপরাগতা প্রকাশ করেন আইফা অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের আয়োজক উইজক্র্যাফট ইন্টারন্যাশনালের পরিচালক আন্ড্রে টিমিনস। তিনি জানিয়েছেন, বলিউড ও হলিউডের বেশ কয়েকজন প্রভাবশালী তারকা এ আয়োজনে থাকবেন বলে আশা করা হচ্ছে।

আন্ড্রে টিমিনস বলেছেন, ‘ভারতীয় তারকাদের মধ্যে অনেকেই পশ্চিমে চলচ্চিত্র ও টেলিভিশন সিরিজে উল্লেখযোগ্য কাজ করেছেন। একই সঙ্গে হলিউডের বেশ কয়েকজন তারকা শুটিং কিংবা নিজেদের ছবির প্রচারণায় ভারতে এসেছেন। তাই আমাদের মনে হয়েছে, বলিউড ও হলিউডকে এক কাতারে নিয়ে আসার জন্য নিউইয়র্ক শহরই উপযুক্ত জায়গা। এবারের আইফায় বলিউড ও হলিউডের কোন তারকারা থাকবেন সে তালিকা শিগগিরই ঘোষণা করবো আমরা।’

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /১১.৩০এএম/১৬//২০১৭ইং)