• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করলেন স্বপন চেয়ারম্যান


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২৩, ২:৪৭ AM / ৩৬৭
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করলেন স্বপন চেয়ারম্যান

সোনিয়া দেওয়ান প্রীতি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার লুৎফর রহমান স্বপন। এসময় ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্যরা উপস্থিত ছিলেন।

২৬ আগস্ট (শনিবার) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপস্থিত হয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন তারা।

পরে ফরিদপুর- ৪ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিক্সন চৌধুরীর শিবচরের বাসভবনে তার সাথে সাক্ষাৎ করেন চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।

এসময় তার সহধর্মিনী বিশিষ্ট শিক্ষানুরাগি ও সমাজ সেবক সুলতানা সেলিনা এবং ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার হাসমত আলী, ২নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার আবদুল বাতেন, ৪নং ওয়ার্ড মেম্বার কাজী মঈনুদ্দিন, ৫নং ওয়ার্ড মেম্বার বাসেদ প্রধান, ৬নং ওয়ার্ড মেম্বার আবদুল আউয়াল, ৭নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম সেলিম, ৮নং ওয়ার্ড মেম্বার নাজমুল হোসেন সবুজ, ৯নং ওয়ার্ড মেম্বার মেহেদী মোহাম্মদ, ১.২.৩ (সংরক্ষিত) নারী মেম্বার উম্মে তাহেরা, ৪.৫.৬ (সংরক্ষিত) নারী মেম্বার ফেরদৌস আরা অনা ও ৭.৮.৯ নং ওয়ার্ড (সংরক্ষিত) নারী মেম্বার নাজনীন আক্তার উপস্থিত ছিলেন।