• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিকে সারাদেশে অনুকরণীয় হিসেবে গড়ে তুলব : এমপি খোকা


প্রকাশের সময় : জুন ৪, ২০২২, ১০:০৬ PM / ৪৭
জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিকে সারাদেশে অনুকরণীয় হিসেবে গড়ে তুলব : এমপি খোকা

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয় পার্টির ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, ‘জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিকে সারা বাংলাদেশে একটি অনুকরণীয় সংগঠন হিসেবে গড়ে তোলার জন্য সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবো। প্রতিটি জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়নের মেয়াদোত্তীর্ণ এবং দূর্বল কমিটিগুলোকে নতুন করে ঢেলে সাজাতে হবে।’ এজন্য স্বেচ্ছাসেবক পার্টির প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়ে লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, এখন আর বসে থাকার সময় নেই। যার যতটুকু সাংগঠনিক দক্ষতা আছে তা পুরোপুরি সংগঠনের জন্য ব্যয় করার অনুরোধ জানান।

শনিবার(৪ জুন) কাকরাইলে অবস্থিত কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক মোঃ বেলাল হোসেন সঞ্চালনায় উক্ত জরুরী সভায় উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক পার্টির নেতা আবু সাঈদ স্বপন, সৈয়দ মনিরুজ্জামান, জায়েদুল ইসলাম জাহিদ, লোকমান ভূঞা রাজু, এস.এম কিবরিয়া, হুমায়ুন খান, মাসুদুর রহমান মাসুম, আজিজুল হুদা চৌধুরী সুমন, শাহজাহান মিয়া, মোস্তাফিজুর রহমান পলাশ, শাহাবুদ্দিন পাটোয়ারী, ইদি আমীন এ্যাপোলো, শিপলু নোমান চৌধুরী, ওয়াসী উদ্দিন ওয়াসীম, ডাঃ আলফাজউদ্দিন, দ্বীন ইসলাম, রফিকুল ইসলাম, মাইনুল ইসলাম আলমগীর, আবু ইউনুস প্রমুখ।