• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

জনগণ আমাকে হ্যাট্রিক বিজয় উপহার দিবে : আফজাল(ভিডিও)


প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২১, ৭:২৩ AM / ১৩৫
জনগণ আমাকে হ্যাট্রিক বিজয় উপহার দিবে : আফজাল(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : ‘পাশ করি বা ফেল করি জনগণের কল্যানে বিগত দিনে নিজেকে যেভাবে উৎসর্গ করেছিলাম, আগামী দিনেও তা অব্যাহত থাকবে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও বিগত পর পর দুই মেয়াদে নির্বাচিত কাউন্সিলর মো. আফজাল হোসেন।

বুধবার (২৯ ডিসেম্বর) তার বাসভবনে একান্ত সাক্ষাৎকারে তিনি এই মন্তব্য করেন।

আফজাল হোসেন বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনগণের প্রতি ঋনী। কারণ, তারা বিগত দু’টি নির্বাচনে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছিলো। জানিনা আমি তাদের কাঙ্ক্ষিত প্রত্যাশা পূরণ করতে পেরেছি কিনা। তবে আমি সাধ্যমত চেষ্টা করেছি। যদি জনগন মনে করে আমি তাদের প্রত্যাশা পূরনের জন্য পরিক্ষিত প্রার্থী তবে আমার বিশ্বাস এবারো তারা আমাকে ভোট দিয়ে হ্যাট্রিক বিজয় উপহার দিবে।

এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সিটি করপোরেশন সহ আমার নেতা দানবীর সাংসদ সেলিম ওসমানের আর্থিক অনুদানে পুরো ২৪নং ওয়ার্ডে নজিরবিহীন উন্নয়ন করেছি। তাই বলে উন্নয়ন কাজ বাকী নাই, এমন কথা বলা যাবে না। কারন উন্নয়নের কোন শেষ নাই। যতদিন যাবে ততই নতুন নতুন উন্নয়ন কাজের চাহিদা বাড়বে। সুতরাং এটি একটি চলমান পক্রিয়া।’

অপর এক প্রশ্নের জবাবে আফজাল হোসেন বলেন, ‘প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাউকেই আমি হালকাভাবে দেখছি না। তবে তাদের কাছে আমার অনুরোধ থাকবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বলে কেউ যেন কারো সাথে নির্বাচনী সহিংসতায় না জড়াই। কেননা হারলেও এ এলাকা আমাদের জীতলেও আমাদের। সুতরাং যে-ই জিতি বা হারি আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে এলাকার উন্নয়ন সহ জনগণের শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করবো।’

পরিশেষে তিনি তার নির্বাচিত এলাকার সর্বস্তরের জনগণের দোয়া প্রার্থনা সহ আগামী ১৬ জানুয়ারী সারাদিন তার ‘ঘুড়ি’ মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

ভিডিও সংবাদটি দেখতে এখানে ক্লিক করুন- 

https://www.youtube.com/watch?v=dDJ4iEG3DIY

 

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:১৯এএম/৩০.১২.২০২১ইং