• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

গোপালগঞ্জে জেলা রেজিস্ট্রারের বিরুদ্ধে সংবাদ প্রকাশে তোলপাড় : নিজেকে বাঁচাতে দৌড়-ঝাপ শুরু


প্রকাশের সময় : জুন ১১, ২০১৮, ৬:০৯ PM / ৪৮
গোপালগঞ্জে জেলা রেজিস্ট্রারের বিরুদ্ধে সংবাদ প্রকাশে তোলপাড় : নিজেকে বাঁচাতে দৌড়-ঝাপ শুরু

ঢাকারনিউজ২৪.কম, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের জেলা রেজিস্ট্রার গাজী আবু হানিফের বিরুদ্ধে রোববার দেশের বিভিন্ন অনলাইন ও কয়েকটি পত্রিকায় “লুঙ্গি পরে অফিস করেন জেলা রেজিস্ট্রার গোপালগঞ্জে জেলা রেজিস্ট্রারের দূর্নীতি ও স্বেচ্ছাচারিতায় সাব-রেজিস্ট্রি অফিসের কার্যক্রম ব্যহত : চলছে অসন্তোষ” শিরোনামে সংবাদ প্রকাশের পর সারা গোপালগঞ্জ জুড়ে তোলপাড় শুরু হয়। সেই সাথে নিজেকে বাচাতে এবং দুধে ধোয়া তুলশি পাতা বানাতে দৌড়-ঝাপ শুরু করেছেন গোপালগঞ্জের জেলা রেজিস্ট্রার গাজী আবু হানিফ। ইতিমধ্যে গোপালগঞ্জের জেলা রেজিস্ট্রার গাজী আবু হানিফ কে বাচাতে একটি সিন্ডিকেট সক্রিয় ভুমিকা পালন করছে বলে জানা যায়। ওই চক্রটি দীর্ঘ দিন যাবত গোপালগঞ্জের জেলা রেজিস্ট্রার গাজী আবু হানিফের কাছ থেকে বিভিন্ন সুবিধা আদায় করে আসছে।
বর্তমানে গোপালগঞ্জের জেলা রেজিস্ট্রার গাজী আবু হানিফ নিজেকে বাচাতে মরিয়া হয়ে উঠেছেন। তিনি তার সকল অপকর্ম ঢাকতে বিভিন্ন স্থানে ধর্না দিয়ে বেড়াচ্ছেন। গোপালগঞ্জের জেলা রেজিস্ট্রার গাজী আবু হানিফের বিরুদ্ধে দেশের বিভিন্ন অনলাইন ও কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশের পর এক এক করে থলের বিড়াল বেরিয়ে আসতে শুরু করেছে। অনেকে ফোন করে আবার অনেকে সরাসরি এসে গোপালগঞ্জের জেলা রেজিস্ট্রার গাজী আবু হানিফের বিরুদ্ধে নানা অজানা তথ্য সাংবাদিকদের কাছে হস্তান্তর করছেন। যা পরবর্তীতে ধারাবাহিক ভাবে প্রকাশ করা হবে।
গোপালগঞ্জ জেলা রেজিস্ট্রি অফিসকে দুর্ণীতি মুক্ত ও সুষ্ঠ কাজের পরিবেশ ফিরিয়ে আনতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেছেন সাধারন মানুষসহ অভিজ্ঞ মহল।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:০৮পিএম/১১/৬/২০১৮ইং)