• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

গাইবান্ধা ১ (সুন্দরগঞ্জ) আসনে নৌকার মাঝি গোলাম মোস্তফা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৫, ২০১৭, ৬:৫৭ PM / ৩৫
গাইবান্ধা ১ (সুন্দরগঞ্জ) আসনে নৌকার মাঝি গোলাম মোস্তফা

 

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : গত ৩১ ডিসেম্বর দুর্বৃত্তদের গুলিতে নিহত হন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। তার মৃত্যুর পর শূন্য আসনটিতে তফসিল ঘোষিত উপ- নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়ার উদ্দেশ্যে আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে সংসদীয় বোর্ডের সভা বসে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সংসদীয় বোর্ড বিস্তারিত পর্যালোচনা শেষে আসনটিতে আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা আহম্মেদ কে দলীয় মনোনয়ন দেয়।
গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চণ্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা আহম্মেদ।
গোলাম মোস্তফা আহম্মেদ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হওয়ায় খবরে সুন্দরগঞ্জের বিভিন্ন স্থানে আনন্দমিছিল করে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণ।
উল্লেখ, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৯ ফেব্রয়ারী মনোনয়ন দাখিলের শেষ দিন ও ২২ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংসদীয় বোর্ডের সভায় আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন। আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তিনি জানান, এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা বারী ও স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতিও মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। কিন্তু তাদের মনোনয়ন দেয়নি আওয়ামী লীগের সংসদীয় বোর্ড।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৬:৫০পিএম/১৫/২/২০১৭ইং)