• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

‘ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ান’


প্রকাশের সময় : জানুয়ারী ৫, ২০১৭, ১০:৪৩ PM / ৪৪
‘ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ান’

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা :আগুনে ক্ষতিগ্রস্ত গুলশান-১ এর ডিএনসিসি মার্কেট পরিদর্শন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে গুলশানের ডিএনসিসি মার্কেট পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ এ আহ্বান জানান।

তিনি বলেন, ‘আজ অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে আমি এখানে এসেছি। প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানাবো-আপনি এদেশের জনগণের মা। এই ব্যবসায়ীরা সব হারিয়ে আজ সর্বস্বান্ত। আপনার অনেক সন্তানের মতো তারাও আপনার সন্তান। তাদের পাশে দাঁড়ান।’

ক্ষতিগ্রস্ত ব‌্যবসায়ীদের পাশে থাকার কথা জানিয়ে সাবেক রাষ্ট্রপতি বলেন, ‘আমি আপনাদের মানসিক অবস্থা বুঝতে পারছি। যে ক্ষতি হয়েছে তা পূরণ করা কঠিন…। কিন্তু ভেঙে পড়লে চলবে না। ধৈর্য ধরুন। আমরা আপনাদের পাশে আছি।’

এ সময় জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, পার্টির ঢাকা উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, এরশাদের রাজনৈতিক ও প্রেস সচিব সুনীল শুভরায়, প্রেসিডিয়াম সদস্য খালেদ আখতার, দলের কেন্দ্রীয় কমিটির নেতা জাহিদ হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার (২ জানুয়ারি) মধ্যরাতে ভয়াবহ আগুনে পুড়ে যায় ডিএনসিসি মার্কেটের কয়েকশ’ দোকান, ধসে পড়ে মার্কেটের একটি অংশ।

প্রায় দেড় দিনের চেষ্টায় বুধবার আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। এরপরও এখনও কাঁচাবাজার অংশ থেকে থেকে থেকে ধোঁয়া উঠতে দেখা গেছে।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৪০পিএম/৫/১/২০১৭ইং)