• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ট্রাই ফাউন্ডেশনের ঈদ সহায়তা


প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৪, ১২:৫৬ AM / ৪২
কুড়িগ্রামে ট্রাই ফাউন্ডেশনের ঈদ সহায়তা

কুড়িগ্রাম প্রতিনিধি : ঈদের খুশি ভাগাভাগি করে নিতে কুড়িগ্রামে কর্মহীন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ট্রাই ফাউন্ডেশন।

মঙ্গলবার সকালে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল-আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ মোঃ মঞ্জুর-এ- মুর্শেদ, পৌর মেয়র কাজিউল ইসলাম, সাংস্কৃতিক সংগঠক দুলাল বোস, বিপ্লব তরফদার, সাংবাদিক ইউসুফ আলমগীর, চ্যানেল আই প্রতিনিধি শ্যামল ভৌমিক প্রমুখ।

এসময় কুড়িগ্রাম পৌর এলাকার বিভিন্ন বস্তি ও চরাঞ্চলের ২ শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ১ কেজি মশুর ডাল, ২ কেজি আলু, ১কেজি লবণ, ১ প্যাকেট লাচ্চা সেমাই, ১ কেজি চিনি ও গুড়ো দুধ ১ প্যাকেট বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ সহ স্থানীয় সুধীজন ট্রাই ফাউন্ডেশনের এই উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বলেন, ট্রাই ফাউন্ডেশন শীত, বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও ঈদের সময় দীর্ঘদিন ধরে সহায়তা করে আসছে। তারা আরো বলেন, সরকারের পাশাপাশি ট্রাই ফাউন্ডেশনের মতো অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনগুলো এগিয়ে আসলে দরিদ্র ও কর্মহীন মানুষের কষ্ট অনেকাংশে লাঘব হবে। সকলেই ঈদের খুশী ভাগাভাগি করে নিতে পারবে।