• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

কুমিল্লা-২ আসনে গনসংযোগে ব্যস্ত সেলিমা আহমাদ মেরী


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০১৮, ১১:০৯ PM / ৩৩
কুমিল্লা-২ আসনে গনসংযোগে ব্যস্ত সেলিমা আহমাদ মেরী

মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে প্রতিদিন কোন না কোন এলাকায় নেতাকর্মীদের নিয়ে কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিমা আহমাদ (মেরী) কুমিল্লার হোমনা উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ জনগনের পাশে গিয়ে মতবিনিময় করেছেন।

গত রবিবার সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হোমনা সদর, আলীপুর, রামপুর, দৌলতপুর, মিঠাইভাঙ্গা, দুলালপুর বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নেন তিনি।

এ সময় সাধারণ মানুষের সঙ্গে মত বিনিময় করেন। জনগণ তাদের সুবিধা-অসুবিধা খুলে বলেন। গণসংযোগকালে কুমিল্লা (উঃ)জেলা আওয়ামী লীগের এই নেত্রী বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য জনগণের কাছে তুলে ধরেন।

সেলিমা আহমাদ মেরী বলেন, আমি এখান থেকে নিতে আসিনি আপনাদের সেবা করতে এসেছি’ উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

এদিকে স্থানীয় নেতা কর্মীরা জানান, আওয়ামীলীগের একাধীক হেভীওয়েট প্রার্থী থাকায় মনোনয়ন পাওয়া টাই বড় চ্যালেঞ্জ হয়ে দাড়িয়েছে বলে জানান এলাকার রাজনৈতিক বিশ্লেষকরা। শুভাকাঙ্ক্ষীদের বক্তব্য তাদের নেতা দলের নীতি নির্ধারকদের কাছ থেকে গ্রিন সিগন্যাল পেয়েই ঘুম নিদ্রা হারাম করে মাটি ও মানুষের কল্যানে ব্রত হয়ে মাঠে ময়দানে সময় কাটাচ্ছেন। ইতিমধ্যে প্রচারনার ফলে জনসমর্থন আস্তে আস্তে মেরী’র অনুকূলেই হয়ে যাচ্ছে বলে জানান দলের স্থানীয় নেতা কর্মীরা।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:০০পিএম/১১/৯/২০১৮ইং)