• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

কিডনী রোগে আক্রান্ত যুবকের পাশে আজমেরী ওসমান


প্রকাশের সময় : মার্চ ৬, ২০২১, ৯:৫১ PM / ৩৫
কিডনী রোগে আক্রান্ত যুবকের পাশে আজমেরী ওসমান

 

বিশেষ প্রতিনিধি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির প্রয়াত সাংসদ নাসিম ওসমান তনয় আজমেরী ওসমানের পক্ষে কিডনী রোগে আক্রান্ত যুবককে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। ৬ই মার্চ শনিবার সন্ধ্যায় আল্লামা ইকবাল রোড এলাকায় গেলে এ সহযোগীতা তুলে দেন আজমেরী ওসমানের মা পারভীন ওসমান ও স্ত্রী সাবরিনা ওসমান জয়।

জানা গেছে, ফতুল্লা নবীনগর এলাকার বাসিন্দা নাজমুল হাসান। সে দীর্ঘ ৪ বছর যাবত কিডনী জনিত রোগ আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে শহরের কেয়ার হসপিটালে ডা. কামরুজ্জামান এর তত্ত্বাবধায়নে চিকিৎসা সেবা নিচ্ছেন।

সহায়তা প্রদানকালে পারভীন ওসমান বলেন, আজমেরী বিভিন্ন সময় মানুষকে কিছু করার চেষ্টা করে। সেই ধারাবাহীকতায় সামান্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। তবে আজমেরী এবং আমরা সকল অর্থবিত্তদের অনুরোধ জানাবো আশেপাশে এমন অনেক মধ্যবিত্ত অসহায় আছে, তাদের পাশে আপনারা দাঁড়ান। অল্প বয়সের এই যুবকটি জটিল একটি রোগে আক্রান্ত হয়ে আজ শূণ্য হয়ে গেছে। আমরা পাশে না দাঁড়ালে কারা করবে।

অসুস্থ নাজমুল জানান, কিডনী ডায়ালাইসিস সহ অর্থ বহুল খরচ সামলাতে আমার পরিবার হিমশিম খাচ্ছিল। আমি এত অসুস্থ হয়ে পড়েছি বর্তমানে নিজ স্ত্রী ও পরিবারের জন্য কিছু করার সার্মথ্যও নাই। আর এমন সময় এ সহায়তা আমার জন্য অনেক। আমি আজমেরী ভাই সহ পুরো পরিবারের দীর্ঘায়ূ কামনা করছি।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৫১পিএম/৬.৩.২০২১ইং)