• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন

কার্তিক প্রসঙ্গে মেয়েকে অমৃতার পরামর্শ


প্রকাশের সময় : জানুয়ারী ৬, ২০১৯, ৮:২২ AM / ৩৪
কার্তিক প্রসঙ্গে মেয়েকে অমৃতার পরামর্শ

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউডের সাবেক তারকা দম্পতি অমৃতা সিং ও সাইফ আলি খানের বড় মেয়ে সারা আলি খান। বর্তমানে সারা এখন বলিউডের হিট নায়িকা। এরইমধ্যে প্রকাশ পেয়েছে সারার প্রেমের খবর। ‘সোনুকে টিটু কি সুইটি’ খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ানের প্রতি নিজের দূর্বলতার কথা সারা নিজ মুখেই সবাইকে জানান।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, কার্তিকের ওপর সারার ক্রাশ খাওয়ার খবর শুনে সারাকে বেশ কিছু পরামর্শ দেন তার অভিনেত্রী মা অমৃতা।

এ প্রসঙ্গে সারা বলেন, ‘ইনস্টাগ্রামে সরাসরি কার্তিককে আমার ভালো লাগার বিষয়টি না জানালেও আমিতো সবাইকেই ওর কথা বলেছিই। কার্তিককে আমার সবসময় ভালো লাগে। অনেকটুকুই ভালো লাগে। তবে ওর জন্য আমি মরিয়া নই। কার্তিকের বিষয়টি আমি আমার মাকেও জানিয়েছি। মা আমাকে বলেছে, “ধৈর্য ধরে অপেক্ষা করতে।” তাই আমি অপেক্ষা করছি।’

কিছুদিন আগে প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ করন’ নামের একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে অংশ নেন তারকা বাবা-মেয়ে সাইফ ও সারা। সেখানে অভিনেতা বাবার সামনে এক প্রশ্নের উত্তরে, কার্তিকের সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছা পোষণ করেন এ নব্য অভিনেত্রী।

এ সময় কার্তিকের প্রসঙ্গে সাইফের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘তার কি যথেষ্ট পরিমাণ টাকা আছে? যদি থাকে তাহলে সে আমার মেয়ের খেয়াল রাখতে পারবে।’

এদিকে সাইফের এ মন্তব্য নিয়ে ইনসস্টাগ্রামে অনেকেই হাস্যকর মন্তব্য জুড়ে দিচ্ছেন। কার্তিকের প্রতি সারার এ ভালোলাগার কথা জেনে, কিছুদিন আগে মুম্বাইয়ে ‘লোকমেট অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে সারার সঙ্গে কার্তিকের আলাপও করিয়ে দেন অভিনেতা রণবীর সিং। সেখানে রণবীর কার্তিকের হাতের ওপর সারার হাত রেখে ক্যামেরার পোজ দেন।
ভাইরালভাইয়ানি নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লোকমেট অ্যাওয়ার্ডসে রণবীরের সারার সঙ্গে কার্তিকের আলাপও করিয়ে দেওয়ার ভিডিওটি পোস্ট করা হয়। ওই ভিডিওর ক্যাপশনে মজা করে লেখা হয়, ‘কার্তিকের সঙ্গে সাইফের মেয়ের সাক্ষাৎকরিয়ে দেওয়ার সময় রণবীর সারাকে জানায়, হ্যাঁ কার্তিক কিন্তু পয়সা ওয়ালা।’
ভাইরালভাইয়ানির ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটির স্ক্রিন শট
গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছে সারা অভিনীত ছবি ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’। এ দুটি ছবিই ব্যবসায় সফল। শুনা গেছে, পরিচালক ইমতিয়াজ আলির নির্মিত ‘লাভ আজকাল’ ছবির সিকুয়েলে অভিনয় করতে যাচ্ছে সারা ও কার্তিক জুটি। ২০০৯ সালে মুক্তি পাওয়া এ ‘লাভ আজকাল’ ছবিতে অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ ও দীপিকা পাড়ুকোন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:২২এএম/৬/১/২০১৯ইং)