• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

‘ওসমান পরিবারের বিরুদ্ধে কটুক্তি করলে নারায়ণগঞ্জকে অচল করে দেয়ার হুমকি’


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০১৭, ৮:০৭ PM / ৩২
‘ওসমান পরিবারের বিরুদ্ধে কটুক্তি করলে নারায়ণগঞ্জকে অচল করে দেয়ার হুমকি’

 
ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : ওসমান পরিবারের বিরুদ্ধে আর কোনো কটুক্তি করা হলে নারায়ণগঞ্জকে অচল করে দেয়ার হুমকি দিয়েছে নারায়ণগঞ্জ সর্বস্তরের জনগণের ব্যানারে অনুষ্ঠিত একটি বিক্ষোভ সমাবেশ থেকে।

শুক্রবার বিকেলে প্রয়াত নাসিম ওসমান নিয়ে কটুক্তি ও ওসমান পরিবারসহ আজমেরী ওসমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে বিকেল ৪ টায় এই বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

খন্ড খন্ড মিছিলসহ বিকেল সাড়ে তিনটার থেকে লোকজন জড়ো হতে থাকে শহীদ মিনারে। এরপর সকল নেতাকর্মীদের একত্রিত করে চাষাড়া ডাকবাংলোর কাছ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় একই ব্যানারে। মিছিলটি দুই নং রেল গেট ঘুরে শহীদ মিনারে এসে শেষ হয়। পরে এখানে প্রতিবাদ সমাবেশ করে তারা।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুব সংহতির আহবায়ক এস এম রাজা হোসেন রাজা, শ্রমিক নেতা মাকসুদুর রহমান মানিক, যুব সংহতির নেতা হাবিবুর রহমান হাবিব, যুবনেতা আফসার উদ্দিন খোকন, নবী হোসেন নবী, শ্রমিক নেতা আনোয়ার হোসেন আনু, নারায়ণগঞ্জ ১১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি চঞ্চল মাহমুদ, যুবলীগ নেতা জুয়েল আহমেদ, নূর মোহাম্মদ, ওলীদ মাহমুদ, মনির হোসেন ও কামালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে ওসমান পরিবারের অনেক অবদান রয়েছে যা কখনো ভুলার মতো নয়। সুশীল সমাজের নামে একটি মহল কথায় কথায় ওসমান পরিবারের বিরুদ্ধে গালমন্দ ও কুৎসা রটনা করে থাকে। কুৎসা রটনা অনেক হয়েছে, এখন আর সহ্য করা হবে না।

বক্তারা আরও বলেন, ওসমান পরিবারের ধারাবাহিকতায় প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সুযোগ্য সন্তান আজমেরী ওসমানও একদিন আমাদের নেতৃত্ব দিবে। আমরা তার নেতৃত্বে ঐক্যবদ্ধ নারায়ণগঞ্জে রাজনীতি করবো। নাসিম ওসমানের অবদানে আজ স্বপ্নের শীতলক্ষ্যা সেতু হতে যাচ্ছে। আর আমাদের সুশীলরা তার নামে অপপ্রচার করে থাকে। যা খুবই হীনমন্যতা ও জগন্যতম মনমানসিকতার পরিচয় বহন করে। তারা এই অপপ্রচার করে নারায়ণগঞ্জকে আবারো উত্তপ্ত করতে চায়। আমাদের জনপ্রিয় এমপি শামীম ওসমানকে তারা সন্ত্রাসী বলে গালিগালাজ করে। শামীম ওসমান অন্যায়ের প্রতিবাদ করে বলেই তাকে সন্ত্রাসী আখ্যা দেয়া হয়েছে। যদি অন্যায়ের প্রতিবাদ করে সন্ত্রাসী হতে হয়, তাহলে আমরাও সেই সন্ত্রাসী হতে চাই।

তারা আরো বলেন, আজমেরী ওসমান খুবই শান্তিপ্রিয় মানুষ। শান্তিপ্রিয় বলেই আপনারা বেঁচে গেছেন। তিনি যদি একবার তার সমর্থকদেরকে হুকুম করে তাহলে আপনারা ঘরে থাকতে পারবেন না। ত্বকী হত্যার বিচার দেশের প্রচলিত নিয়মেই হবে, এটা নিয়ে এতো তাড়াহুড়োর কিছু নেই। দেশে আরো হত্যা হচ্ছে আপনারাতো সেগুলোর বিচার চান না। বিচারের নামে ওসমান পরিবারের বিরুদ্ধে আর কোনো অপপ্রচার হলে শান্তিময় নারায়ণগঞ্জে আর শান্তি থাকবে না।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:০৫পিএম/১০/২/২০১৭ইং)