• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

ওম পুরীর মৃত্যুতে ২ স্ত্রীর আলাদা আয়োজনে বিভক্ত বলিউড


প্রকাশের সময় : জানুয়ারী ১০, ২০১৭, ৬:০৫ PM / ৪৯
ওম পুরীর মৃত্যুতে ২ স্ত্রীর আলাদা আয়োজনে বিভক্ত বলিউড

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : কয়েকদিন আগে বলিউডকে শোকে ভাসিয়ে পরলোকে পাড়ি জমিয়েছেন গুণী অভিনেতা ওম পুরী। তার দুই স্ত্রীর আয়োজন করা আলাদা আলাদা প্রার্থনা অনুষ্ঠানের কারণে বলিউড বিভক্ত হলো মঙ্গলবার।

জুহুর ইসকন মন্দিরে প্রার্থনার আয়োজন করেন ওম পুরীর দ্বিতীয় স্ত্রী নন্দিতা পুরী ও ১৬ বছরের ছেলে ইশান। সেখানে ছেলে অভিষেক ও পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে হাজির হন অমিতাভ বচ্চন। হাজির হয়েছিলেন ওমের দীর্ঘদিনের বন্ধু নাসিরুদ্দিন শাহ।

ইসকন মন্দিরের আয়োজনে ছিল সংক্ষিপ্ত প্রার্থনা ও ভজন। এতে আরো উপস্থিত ছিলেন পঙ্কজ কাপুর, শাবানা আজমী, নন্দিতা দাস, গুলশান গ্রোভার ও কবির বেদিসহ অনেকে।

অন্যদিকে ওম পুরীর বাড়ির কাছের গুরুদুয়ারায় প্রথম স্ত্রী সীমা কাপুর ও তার ভাই আন্নু কাপুর প্রার্থনার আয়োজন করেন। সেখানে হাজির ছিলেন কুলভূষণ খোরবান্দা, দিব্যা দত্ত, জ্যাকি শ্রফ, পবন মালহোত্রা, করণবীর বোরা ও সুনীল পাল।

৬৬ বছর বয়সী ওম পুরীকে শুক্রবার সকালে মুম্বাইয়ের আন্ধেরিতে নিজ বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। কয়েক বছর ধরে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে ওই বাড়িতে একা থাকছিলেন তিনি।

কবির খান পরিচালিত ‘টিউবলাইট’-এর জন্য শেষবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন ওম পুরী। ঈদুল ফিতরের জন্য নির্মিতব্য সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:৫৫পিএম/১০/১/২০১৭ইং)