• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

এমপি শামীম ওসমানের দীর্ঘায়ু কামনায় জেলা শ্রমিকলীগের উদ্যোগে দোয়া ও ঈদ সামগ্রী বিতরণ


প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪, ১:৫৩ AM / ১২৫
এমপি শামীম ওসমানের দীর্ঘায়ু কামনায় জেলা শ্রমিকলীগের উদ্যোগে দোয়া ও ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপির নেক হায়াত ও দীর্ঘ আয়ু কামনায় নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে ফতুল্লার পাগলা শাহী বাজার এলাকায় এ আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো: শহীদ বাদল।

শ্রমিকলীগ নেতা মো: সেলিম মাইজ ভান্ডারীর সভাপতিত্বে ও কুতুবপুর ইউনিয়ন শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মো: শরিফ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের আহবায়ক মো: আব্দুল কাদির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এম এ রাসেল।

এতে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম বেপারি, জেলা শ্রমিকলীগের সদস্য কে এস এম কাদির, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, কুতুবপুর ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমানের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে উপস্থিত হতদরিদ্রদের মাঝে পবিত্র ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরন করেন অতিথিরা।