• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

এমএসএনের গোলে জিতল বার্সা


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০১৭, ৯:৪৬ AM / ৩৮
এমএসএনের গোলে জিতল বার্সা

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমারের নৈপুণ্যের ম্যাচে দারুণ এক জয় পেয়েছে বার্সেলোনা। স্প্যানিশ লা লিগায় এইবারের মাঠ থেকে ৪-০ গোলে জিতে এসেছে লুইস এনরিকের দল।

রোববার রাতে সার্জিও বুসকেটসের চোটে মাঠ ছাড়ার মধ্য দিয়ে শুরু হয়েছিল বার্সেলোনার। তার বদলি ডেনিস সুয়ারেজের গোলেই অবশ্য এগিয়ে যায় অতিথিরা। ম্যাচের ৩২ মিনিটে মেসির জোরালো শট প্রতিপক্ষ খেলোয়াড়ের গায়ে লেগে দিক বদলে ফেলে। তা থেকে বল পেয়ে কোনাকুনি শটে জাল খুঁজে নেন স্প্যানিশ মিডফিল্ডার ডেনিস সুয়ারেজ। কাতালানদের মূল দলের হয়ে এটা তার প্রথম গোল।

এরপর প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান বাড়ানোর সহজ দুটি সুযোগ নষ্ট করে বার্সা। প্রথমে নেইমারের কোনাকুনি শট ঠেকান স্বাগতিক গোলরক্ষক, পরে লুইস সুয়ারেজের শট পোস্ট দুর্ভাগ্যে আটকা পড়ে।

মধ্যবিরতির পর অবশ্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বার্সাকে। ৫০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। সুয়ারেজের ক্রসে প্রতিপক্ষের জাল খুঁজে নেন আর্জেন্টাইন অধিনায়ক। চলতি লিগে এটি মেসির ১৫তম গোল।

ম্যাচের ৬৮ মিনিটে আরেকদফা ব্যবধান বাড়ান সুয়ারেজ নিজে। লিগে এটি উরুগুয়ে ফরোয়ার্ডেরও ১৫তম গোল। পরে যোগ করা সময়ে করা দলের চতুর্থ গোলটি নেইমারের। অ্যালেক্সিস ভিদালের ক্রসে গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এই জয়ে ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে স্প্যানিশ টেবিলের তিনে থাকল বার্সা। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৪৩। আর ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের দশে আছে এইবার।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৪২এএম/২৩/১/২০১৭ইং)