• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

এভ্রিল-হিমি নয়, নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া


প্রকাশের সময় : অক্টোবর ৪, ২০১৭, ১১:২১ PM / ৮৬
এভ্রিল-হিমি নয়, নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ হলেন জেসিয়া ইসলাম। বিয়ে বিতর্কের মুখে জান্নাতুল নাঈম এভ্রিলের খেতাব বাতিলের পর তাকে নতুন বিজয়ী ঘোষণা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় হো‌টেল ও‌য়েস্টি‌নে ‌বিচারক‌দের মধ্য থে‌কে বি‌বি রা‌সেল জেসিয়ার নাম ঘোষণা ক‌রেন। আ‌য়োজক ও বিচারকরা ব‌সে জে‌সিয়াকে বিজয়ী ঘোষণা করেন।

এই প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে এভ্রিলকে ঘোষণা করা হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’। এরপর থেকেই আলোচনায় আছে পুরো আয়োজনটি। চূড়ান্ত অনুষ্ঠান ঘিরে সৃষ্টি হয় নানা বির্তক।

প্রথমে ওই সময় শীর্ষ ১০ প্রতিযোগীর মধ্যে জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করার কিছুক্ষণের মধ্যেই আয়োজকরা জানান, তিনি হয়েছেন দ্বিতীয় রানারআপ! পরে জান্নাতুল নাঈম এভ্রিলকে বিজয়ী ঘোষণা করা হয়।

এরপর থেকে শোরগোল আরো বাড়ে। বেশ কিছু অনুসন্ধানী প্রতিবেদনে বের হয়ে আসে বিবাহিত এভ্রিল ছিলেন আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের পছন্দ। বিচারকের নম্বর তোয়াক্কা না করেই এভ্রিলের নাম ঘোষণা করা হয়। জেসিয়া তখন হয়েছিলেন দ্বিতীয় রানারআপ। পরে তাকে প্রথম রানারআপ ঘোষণা করেন স্বপন চৌধুরী।

অন্তর শোবিজের চেয়ারম্যানের ঘোষিত ফল অনুযায়ী ওই দিন বিজয়ী হন এভ্রিল। আর জেসিয়া প্রথম রানারআপ এবং হিমি দ্বিতীয় রানারআপ হন।

উল্লেখ্য, ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক ছিলেন জুয়েল আইচ, শম্পা রেজা, বিবি রাসেল, চঞ্চল মাহমুদ, রুবাবা দৌলা ও সোনিয়া বশির কবির। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিনা চৌহান।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:২০পিএম/৪/১০/২০১৭ইং)