• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

এবার ট্রোলের কড়া জবাব দিলেন কঙ্গনা


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২৩, ৭:২২ PM / ১৬৮
এবার ট্রোলের কড়া জবাব দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত স্পষ্টভাষী- তা বোধহয় তার ভক্তদের সবাই কম-বেশি জানেন। নিজের বক্তব্য ও মতামত প্রকাশ করতে তিনি কখনোই কুণ্ঠাবোধ করেন না।

এ জন্য বিভিন্ন সময়ে ট্রোলের শিকারও হন কঙ্গনা। কিন্তু তাতে তিনি মোটেও থেমে থাকেননি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘তেজস’। সবাইকে সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার জন্য উৎসাহিত করেছেন অভিনেত্রী। একটি ভিডিও শেয়ার করেন তিনি। কিন্তু তাতেও ট্রোলাকারীরা তার পিছু ছাড়েনি। এবার তাদেরই স্পষ্ট জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তা শেয়ার করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেখানে তিনি জানান যে- বিনোদন ইন্ডাস্ট্রির ক্ষেত্রে থিয়েটার অর্থাৎ প্রেক্ষাগৃহের টিকে থাকা কতটা প্রয়োজনীয়। সকলকে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার জন্য অনুপ্রাণিত করেন তিনি। কিন্তু এই কথাতেও ট্রোল তার পিছু ছাড়েনি। এবার তাদের এ কথার জবাব দিলেন অভিনেত্রী।

এদিন নিজের ‘এক্স’-এ একটি পোস্ট রিশেয়ার করেন তিনি। মূল পোস্টে দেখা যায় নায়িকার এক অনুরাগী ট্রোলারদের কটাক্ষ করে অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন। অভিনেত্রীর ‘তেজস’ সিনেমা বক্স অফিসে বিশেষ ভালো আয় করতে পারছে না এখনো।

সেই আবহে অভিনেত্রীকে যে ট্রোল করা হচ্ছে তার জবাব দিয়ে সেই অনুরাগীর পোস্ট এবং তা শেয়ার করে নিজেই মুখ খোলেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘যারা যারা আমার খারাপ প্রার্থনা করছেন, তাদের জীবন চিরকালের মতো দুঃসহ হয়ে উঠবে। কারণ, তাদের বাকি জীবনটা প্রত্যেকদিন আমার উন্নতি দেখতে হবে। আমি মাত্র ১৫ বছর বয়সে খালি হাতে বাড়ি ছেড়েছি এবং সেই থেকে আমি নিজের ভাগ্য নিজেই কাটাছেঁড়া করছি এবং নারীর ক্ষমতায়ন ও আমার দেশ ভারতের জন্য উল্লেখযোগ্য কাজ করাই আমার ভাগ্যের লিখন তার অঢেল উদাহরণ আছে।’

তিনি আরও লেখেন, ‘আপনাদের নিজেদের মানসিক স্বাস্থ্যের জন্য অনুরোধ করছি আমার ফ্যান ক্লাবে যোগ দিন এবং বৃহত্তর ব্রহ্মাণ্ডের পরিকল্পনার সঙ্গে যুক্ত থাকুন, আমি চাই আমার শুভাকাঙ্ক্ষীরা যেন তাঁদের প্রতি সদয় হন এবং তাদের রাস্তা দেখান।’

কঙ্গনা রানাউতের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজস’ একপ্রকার মুখ থুবড়ে পরেছে বক্স অফিসে। ২৭ অক্টোবর মুক্তি পেয়েছে এ সিনেমা। তবে দর্শক সংখ্যা বিশেষ হয়নি।