• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

এক নজরে গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা


প্রকাশের সময় : জানুয়ারী ৭, ২০১৭, ৪:২৬ PM / ৪১
এক নজরে গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা

 

ছদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : গাইবান্ধা জেলা সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের ঘুড়িদহ গ্রামের সাবেক ইউপি সদস্য দাদা মৃত. সৈয়দ আলী ব্যাপারী প্রথম পুত্র ঘুড়িদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় এমপি জাতীয় সংসদে ডিপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির বন্ধু মৃত আইজার রহমান সরকার ও তার প্রথম স্ত্রী মাতা রাবেয়া বেগমের একমাত্র পুত্র আতাউর রহমান সরকার আতা।
আতাউর রহমান সরকার আতার শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি পাশ। বিবাহিত। ৪ জন সন্তান ১ ছেলে ৩ মেয়ে। পত্রিক সূত্রে পাওয়া ১৫ বিঘা জমি, পত্রিক বাড়ী ও সাঘাটা সদরে একটি বানিজ্যিক ভবন, বাৎসরিক তিন লক্ষ্য চুয়াত্তর হাজার টাকা আয় করেন তিনি।

তিনি দীর্ঘদিন যাবৎ জাতীয় পার্টির রাজনীতির সাথে জরিত। সাঘাটা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গাইবান্ধা জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক, জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য।

ঘুড়িদহ ইউনিয়ন পরিষদে দীর্ঘ ১৪ বৎসর চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন ইউপি চেয়ারম্যান পদ থেকে অব্যহতি নিয়ে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন। নির্বাচনে হেভিওয়েট প্রার্থীদের পরাজিত ১১১৭ ভোটের মধ্যে ঘোড়া মার্কায় ৩৮৮ ভোট নিয়ে জয়লাভ করেন আতাউর রহসান সরকার আতা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৪:০০পিএম/৭/১/২০১৭ইং)