• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

একুশ বছর জয় বাংলা বলতে পারি নাই : সেলিম ওসমান


প্রকাশের সময় : অগাস্ট ১৫, ২০১৮, ৩:০৫ AM / ৪৭
একুশ বছর জয় বাংলা বলতে পারি নাই : সেলিম ওসমান

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আমরা যারা দেশকে স্বাধীন করেছি স্বাধীনতা দেখেছি, স্বাধীনতার পতাকা উড়িয়েছি। তারপরও একুশ বছর জয় বাংলা বলতে পারি নাই। দেশকে স্বাধীন করেও দেশের স্বাধীনতা খুঁজে পাইনি। রাজাকাররা গাড়ীতে পতাকা উড়িয়েছে। এই যে ভুলগুলো এ ভুলগুলো শুধরানোর সময় এসেছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে নগরীর বাপ্পী চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মহানগর শ্রমিকলীগের আয়োজিত শোকসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আগামী জাতীয় সংসদ নিবার্চন নিয়ে বলেন ‘কে মনোনয়ন পাবেন কে পাবেন না সেইটা নিয়ে পায়ে পাড়া দিয়ে ঝগড়া করার চেষ্টা কইরেন না। আরো একমাস সময় আছে। আগষ্ট মাস তো এমনিতেই চলে গেলো কিন্তু সেপ্টেম্বর মাস হাতে আছে। নির্বাচন কে করবেন কে করবেন না সে বিষয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত আসবে।’

নারায়ণগঞ্জকে উন্নয়নের জায়গা মন্তব্য করে সেলিম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জ হচ্ছে উন্নয়নের জায়গা। কিন্তু উন্নয়ন অনেকে চোখে  দেখছেন না। এ মাস শোকের মাস এ শোকের মাসকে চলুন এই শোকের মাসকে শক্তিতে রুপান্তর করি।’

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটি ও জেলা শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহম্মুদ, মহানগর শ্রমিকলীগের সভাপতি  কাজিমউদ্দিন,  সাধারণ সম্পদাক সবুজ শিকদার, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হাসান জুয়েল, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুসহ প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৩:০৫এএম/১৫/৮/২০১৮ইং)