• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

একাত্তরের ঘাতকদের চূড়ান্তভাবে পরাজিত করার আহ্বান


প্রকাশের সময় : মার্চ ২৫, ২০১৭, ৮:১২ PM / ৪৯
একাত্তরের ঘাতকদের চূড়ান্তভাবে পরাজিত করার আহ্বান

ঢাকারনিউজ২৪.কম:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৭১ এর ঘাতকের দোসরদের চূড়ান্তভাবে পরাজিত করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ শনিবার মিরপুর বদ্ধভূমি প্রাঙ্গণে কেন্দ্রীয় ১৪ দলে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। ২৫ শে মার্চ গণহত্যা দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

নাসিম বলেন, ‘আগামী নির্বাচন হবে ৭১ এর ঘাতকদের চূড়ান্তভাবে পরাজিত করার নির্বাচন। এই নির্বাচনে ঘাতকের দোসরদের পারজিত করতেই হবে। পাকিস্তানের দোসরদের আগামী নির্বাচনে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। বাংলাদেশ থেকে এই জঙ্গিবাদের দোসরদের মূল উৎপাটন করতে হবে। ’

স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুলের সঞ্চলনায় সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাদসের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি, ন্যাপ নেতা ইসমাইল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৮.১১পিএম/২৫//২০১৭ইং)