• ঢাকা
  • রবিবার, ১২ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

‘উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই’


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৪, ২০১৮, ১০:৫৯ PM / ৬৬
‘উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই’

 

ঢাকারনিউজ২৪.কম, সিরাজগঞ্জ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে উন্নয়নের সরকার মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

শনিবার তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজীপুরের মেঘাই হার্ডপয়েন্টে পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের যে জোয়ার সৃষ্টি করেছে তা ধরে রাখতে না পারলে দেশ আবারো অন্ধকারে নিমজ্জিত হবে।

তিনি বলেন, বিএনপি দেশকে অন্ধকারে ঠেলে দেয়ার ষড়যন্ত্র করছে।

মন্ত্রী বলেন, দলীয় নেতাকর্মীসহ মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে সেই ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। আগামী ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে।

পরে মন্ত্রী তার নির্বাচনী এলাকা কাজীপুরের উপজেরা সদর সংলগ্ন শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণ কাজ, উপজেলা পরিষদের নতুন ভবনের নির্মাণ কাজ, বেড়িপোটলে আমেনা মনসুর টেক্সটাইল প্রকল্পের নির্মাণ কাজের অগ্রগতি ও শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, পানি উন্নয়ন বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম, নির্বাহী প্রকৌশলী আরিফ হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:০০পিএম/২৪/২/২০১৮ইং)