• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

ইবি’র ২ শিক্ষার্থীর আত্মহনন, ক্যাম্পাসে শোকের ছায়া


প্রকাশের সময় : অগাস্ট ১০, ২০১৮, ১২:৪৮ PM / ৫৩
ইবি’র ২ শিক্ষার্থীর আত্মহনন, ক্যাম্পাসে শোকের ছায়া

সাব্বির আহমেদ, ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের( ইবি) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের দুই শিক্ষার্থী পৃথকস্থানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষা বর্ষের শিক্ষার্থী রোকনুজ্জামান এবং মুনতা হেনা। তারা উভয়ে একই সেশনের শিক্ষার্থী।

গতকাল বৃহস্পতিবার (০৯ আগষ্ট) রাত ৮টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার মতি মিয়া রেলগেট এলাকায় পোড়াদহ থেকে গোয়ালনন্দগামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে রোকনুজ্জামান। রোকনুজ্জামান বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষা বর্ষের ছাত্র এবং তার বাড়ী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা এলাকায়।

জানা যায়, রোকনুজ্জামান ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস বিভাগের চেয়ারম্যান ড. আশরাফুল আলমের মেয়ে তার সহপাঠী মুনতা হেনার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পারিবারিকভাবে সেটা মেনে না নেওয়ায় হেনা বৃহস্পতিবার(৯ আগস্ট) সন্ধ্যায় ঝিনাইদহ শহরের ঝিনুক টাওয়ারের ৫ম তলায় তার নিজ শয়ন কক্ষে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। হেনার মৃত্যুর সংবাদ শুনে রাত ৮টার দিকে রোকনুজ্জামান ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্ম্যহতা করে।

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ জানান, কুষ্টিয়ার সদর উপজেলার মতি মিয়া রেলগেট এলাকায় পোড়াদহ থেকে গোয়ালনন্দগামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:৪৫পিএম/১০/৮/২০১৮ইং)