• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

আমি ডেভিড নয় শামীম ওসমানের গাড়িতে ছিলাম : সন্ধ্যা


প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০১৭, ১:৫৬ PM / ৫০
আমি ডেভিড নয় শামীম ওসমানের গাড়িতে ছিলাম : সন্ধ্যা

 

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : আমি ডেভিডের গাড়িতে নয় শামীম ওসমানের গাড়িতে ছিলাম। এমন মন্তব্য করেছেন জেলা যুব মহিলালীগের আহবাক নুরুন্নাহার সন্ধ্যা। ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নগরীর ২ নং রেল গেইটস্থ দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা যুব মহিলালীগ আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই মন্তব্য করেন।

তিন শামীম ওসমানকে উদ্দেশ্য করে আরও বলেন, আপনি যদি আর একবার বলেন যে আমি ডেভিডের গাড়িতে ছিলাম, তবে আগামীতে আমিও বলবো যে, আমি আপনার গাড়িতেই ছিলাম। জনগন জানে আমি আপনার ও আপনার ভাইয়ের কর্মী ছিলাম। আপনি কোন তথ্য প্রমানের ভিত্তিতে বললেন যে আমি সেদিন ডেভিডের গাড়িতে ছিলাম। ২৪ ঘন্টার ভিতর আপনাকে প্রমান দিতে হবে নয়তো নারায়ণগঞ্জবাসীর কাছে আপনাকে ক্ষমা চাইতে হবে। ডেভিডের গাড়িতে কে ছিলেন তা আপনি ও আপনার বন্ধু খোকন দা কিংবা আনিসুর রহমান দীপু’সহ সকলেই জানেন। কি কারণে আমার ওপর কলঙ্ক চাপাচ্ছেন?

যুগ্ম আহ্বায়ক চায়না সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যর মধ্যে আরও বক্তব্য রাখেন, যুব মহিলালীগের যুগ্ম আহ্বায়ক সালমা, শারমিন আক্তার ডলি, মায়নুর আহম্মেদ মায়া, জেলা মহিলালীগের সহ-সভাপতি আলম আরা শোভা, সাংগঠনিক সম্পাদক আতিয়া আক্তার সুমী, প্রচার সম্পাদক শাহনাজ মঞ্জুর রেখা,যুব মহিলালীগ নেত্রী সালমা আক্তার, রুম্পা আক্তার, মহানগর কৃষক লীগের আহ্বায়ক শাহজামাল খোকন ও যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক সুমী আক্তার প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৫০পিএম/২২/৮/২০১৭ইং)